Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বখাটেদের মারধরে স্কুলছাত্রী গুরুতর আহত : আটক ২
Eve
ফাইল ছবি

ফরিদগঞ্জে বখাটেদের মারধরে স্কুলছাত্রী গুরুতর আহত : আটক ২

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদ্রাসায় যাওয়ার পথে দশম শ্রেণির শিক্ষার্থী আমেনা আক্তার (১৬) উপরে হামলা করেছে দুই বখাটে। এসময় স্থানীয় লোকজন আহত অবস্থায় আমেনা আক্তারকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আমেনার শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেন।

এদিকে স্থানীয় লোকজন পারভেজ হোসেন(১৬) ও হৃদয় (১৬) কে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। ঘটনাটি ঘটে ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) উপজেলা গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^ বিদ্যালয়ে কলেজের সামনে।

জানাজায়, আমেনা আক্তার গৃকালিন্দিয়া মোহামদিয়া মহিলা মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী, সকালে মাদ্রাসা যাওয়ার পথে গৃদকালিন্দিয়া হাই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী পারভেজ ও হৃদয় ওই ছাত্রীকে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত কলেজের সামনে ইভটেজিং করে। এসময় আমেনা প্রতিবাদ করলে দুই বখাটে আমেনাকে রাস্তার উপরে বেদম মারধর করে। মেয়েটি অচেতন হয়ে পড়লে স্থানীয় লোকজন দুই বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করে। মেয়েটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্যে চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব বলেন, স্থানীয় লোকজন দুই বখাটেকে আটক করে আমাকে অবহিত করলে আমি সাথে সাথে পুলিশ ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল থেকে ছেলে দুইটি আটক করে নিয়ে আসি। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

প্রতিবেদক : শিমুল হাছান, ২৮ নভেম্বর ২০১৯