Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে কলেজছাত্রীর আত্ম-হত্যা
কলেজছাত্রীর
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে কলেজছাত্রীর আত্ম-হত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ফারজানা আক্তার রিমু (১৮) আত্মহত্যা করেছে।

৩ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের মধ্য সাহেবগঞ্জের রাড়ি বাড়িতে নিজ ঘরে আত্মহত্যা করে কলেজ ছাত্রী রিমু। রিমু রাড়ি বাড়ির গোলাম রসুলের মেয়ে।

পরিবারের লোকজন জানান, মাগরীবের নামজ পড়ার জন্য রিমুর মা রিমুকে ডাকছিল, রিমুর কোন কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। এর পর তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানার এসআই একরামুল হক লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে এবং মর্গে প্রেরন করেন।

জানাযায়, রিমু গৃদকালিন্দিয়া হাজরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল। রিমু রুস্তমপুর এলাকার এক ছেলের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। ধারনা কার যাচ্ছে প্রেমিকার সাথে অভিমান করেই আত্মহত্যা করেছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, কলেজ ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান,৪ নভেম্বর ২০২৩