Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এক কেজি গাঁজাসহ আটক ২
গাঁজাসহ

ফরিদগঞ্জে এক কেজি গাঁজাসহ আটক ২

ফরিদগঞ্জে এক কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

৩ নভেম্বর শনিবার রাতে গাপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলামের নির্দেশে এসআই মো. ইসমাইল হোসেন ও এ.এস.আই সাদ্দাম হোসেনসহ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন(৩৮)ও জাকির হোসেন প্রঃ বাপ্পি (২৫)কে ১ কেজী ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

আটকৃত মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রূপসা দক্ষিন এলাকার আবেদ আলী মিলিটারী বাড়ীর মৃত সাবেদ আলীর ছেলে এবং জাকির হোসেন প্রঃ বাপ্পি এইক ইউনিয়নের ঘোড়াশালা এলাকার ফজলুল করিমের ছেলে।

পুলিশ জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তাহারা দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গঁাজা সংগ্রহ করে উপজেলা বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন, এ উপজেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ । মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

প্রতিবেদক: শিমুল হাছান,৪ নভেম্বর ২০২৩