Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে পিতাকে হত্যা করলো পুত্র
ফরিদগঞ্জে পিতাকে হত্যা করলো পুত্র

ফরিদগঞ্জে পিতাকে হত্যা করলো পুত্র

ফরিদগঞ্জে বৃদ্ধ পিতা আলী হোসেন পুত্র শাকিলের বিরুদ্ধে আভিযোগ করায় কৌশলে পিতাকে হত্যা করার খবর পাওয়া গেছে। শনিবার গভীর রাতে ফরিদগঞ্জের সন্তোষপুর গ্রামে ঘটনাটি ঘটে।

আলী হোসেনের স্ত্রী মমতাজ বেগম জানান, তার স্বামীকে হত্যা করা পর মুখে বিষ ঢেলে দেওয়া হয়েছে। পুত্র শাকিল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। রবিবার বিকেলে পুলিশ লাশ ময়না তদন্ত শেষে হস্তান্তর করা করেছে। শুক্রবার বিকেলে ফরিদগঞ্জের সন্তোষপুর গ্রামের বৃদ্ধ আলী হোসেন গাজী (৬০) নিজ পুত্র শাকিলের বিরুদ্ধে অভিযোগ করতে থানায় আসেন। ১দিন পর রবিবার সকালে পুনরায় তিনি থানায় এসেছেন প্রাণহীন নিথর দেহে। বিষপানে বৃদ্ধ আলী হোসেন গাজীর মৃত্যুর সংবাদ পেয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে তার দেহে কিছু আঘাতের চিহ্ন এবং পরনের লুঙ্গি ও পায়ে রক্তের অস্তিত্ব দেখে পুলিশের মনে সন্দেহের দানা বেঁধেছে। মৃত আলী হোসেন গাজীর স্ত্রী মমতাজ বেগম (৫৫) ও পুত্রবধূ শেফালী বেগম (৩০) ঘটনাটিকে রহস্য জনক মৃত্যুর কথা বলেছেন। এদিকে থানা পুলিশ নিহতের শরীরে কিছু চিহ্ন পেয়ে রহস্যজনক মৃত্যু বলে মনে হওয়ায় ময়না তদন্তের জন্যে তার লাশ দুপুরে চাঁদপুর প্রেরণ করেছে।

জানা যায়, সন্তোষপুর গ্রামের বৃদ্ধ আলী হোসেন গাজী তার দ্বিতীয় পুত্র বিদেশ ফেরৎ ও বর্তমানে দিন মজুর হিসেবে কাজ করা শাকিলের বিরুদ্ধে তাকে মারধর করার অভিযোগ এনে কিছুদিন পুর্বে থানায় অভিযোগ করেন। থানা পুলিশ তার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গেলেও ছেলে ওই সময়ে এলাকায় না থাকায় পুলিশ ফিরে আসে। আলী হোসেন গত শুক্রবার বিকেলে পুনরায় ফরিদগঞ্জ থানায় আসেন ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে।

একটি সূত্র জানায়, আলী হোসেনের তিন ছেলের মধ্যে বর্তমানে বড় ছেলে আলমগীর ও ছোট ছেলে কাদির প্রবাসে থাকেন। মেজো ছেলে শাকিল বিদেশ থেকে ফিরে এলাকায় দিনমজুরী করে বসবাস করছেন। এই ছেলে ও তার স্ত্রী রুমার সাথে বৃদ্ধ আলী হোসেনের প্রায়শই ঝগড়া হতো। ছেলে বাবাকে প্রায়ই মারধর করতো। এ কারণে তিনি অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেন।

আলী হোসেনের স্ত্রী মমতাজ বেগম জানান, তার স্বামীকে কৌশলে হত্যা করা হয়েছে।। হঠাৎ করে তিনি বিষ খাবেন তা হতে পারেনা। একই কথা বলেন বড় ছেলে আলমগীরের স্ত্রী শেফালী বেগম।

তারাও জানান, আলী হোসেনের সাথে ছেলে শাকিল ও তার স্ত্রী রুমার প্রায়ই ঝগড়া হতো।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়রী করা হয়েছে পোস্টমর্টেম  রির্পোট আসার পর তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট||আপডেট: ১১:০১  অপরাহ্ন, ০৩ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply