Home / বিশেষ সংবাদ / ফরিদগঞ্জে পরকীয়া প্রেমের জের : গৃহবধূর মর্মান্তিক মৃত্যু
ফরিদগঞ্জে পরকীয়া প্রেমের জের : গৃহবধূর মর্মান্তিক মৃত্যু

ফরিদগঞ্জে পরকীয়া প্রেমের জের : গৃহবধূর মর্মান্তিক মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রবাসির স্ত্রীকে পিটিয়ে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। অভিযোগ উঠেছে ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন তাকে নির্যাতনের এক পর্যায়ে ফাঁসিতে ঝুলান।

জানা গেছে, কুমিল্লা সদর দক্ষিণের গোপাল চন্দ্র দাসের মেয়ে প্রাপ্তি রাণী দাসরে (২০) সঙ্গে ফরিদগঞ্জ বাজার সংলগ্ন কাচিয়াপাড়া মৃত হরিপদ দাসের ছেলে ইতালি প্রবাসী সিধু দাসের সঙ্গে গত তিন মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রাপ্তির শ্বশুর বাড়ির লোকজন বিয়ের পূর্বে পরকীয়া প্রেম ছিলো এমন অজুহাতকে কেন্দ্র করে মেয়েকে প্রায় সময় মারধর করতো।

এ নিয়ে কয়েকবার স্থানীয় ব্যাক্তিবর্গ সালিশ বৈঠকের মাধ্যমে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। কিন্তু স্বামী সিধু দাস গত ২২ দিন আগে ইতালি চলে যাওয়ার পর থেকে প্রাপ্তির শ্বশুর বাড়ির লোকজন বিয়ের আগের সেই পরকীয়া প্রেমের অজুহাত ও যৌতুককে কেন্দ্র করে মারধর ও অত্যাচারের মাত্রা বাড়িয়ে দেন। প্রাপ্তি শ্বশুর বাড়ির অত্যাচার সইতে না পেরে তার বাবাকে জানলেও প্রাপ্তির বাবা অনেকটা অসহায়ের মতো বিবাদী পক্ষ প্রভাবশালী হওয়ায় কিছু করতে পারেননি।

এ বিষয়ে প্রাপ্তির বাবা অভিযোগ করে জানান, গত শুক্রবার রাতে তার মেয়েকে দফায় দফায় মারধর করা হয়। এক পর্যায়ে প্রাপ্তি অচেতন হয়ে গেলে শ্বশুর বাড়ির লোকজন ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরবর্তীতে প্রাপ্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে মডেল থানার পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে আসে। সকাল থেকে শ্বশুর বাড়ির লোকজন মরদেহ ময়নাতদন্ত ছাড়া নিয়ে যেতে মেয়ের বাবাকে বিভিন্নভাবে চাপ দেয়। পরে শনিবার দুপুর ২টায় প্রাপ্তির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এ বিষয়ে প্রাপ্তির শ্বশুরবাড়ির লোকজন জানান, প্রাপ্তি বিয়ের পর থেকে পূর্ব পরকীয়ার প্রেমের জের ধরে বিভিন্ন সময় মোবাইলে আসক্ত ছিল। এ বিষয়ে তাকে রাগারাগি করলে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 আপডেট: ১০:২৫ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫