Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ধর্ষণের চেষ্টা করে পালিয়ে যাওয়ার সময় যুবক আটক
ধর্ষণের
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে ধর্ষণের চেষ্টা করে পালিয়ে যাওয়ার সময় যুবক আটক

চাঁদপুর ফরিদগঞ্জে ২১ বছর বয়সী যুবতীকে ধর্ষণের চেষ্টা করে পালিয়ে যাওয়ার সময় বখাটে শিহাব (২০) কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীরা।

৫ মার্চ শুক্রবার সকালে ফরিদগঞ্জ বাজার লিংক রোডে এ ঘটনাটি ঘটে।

থানায় লিখিত অভিযোগে সুত্রে জানা যায়, ঘটনার দিনে ফরিদগঞ্জ বাজারের লিংক রোডে ভাড়া বাসার ছাদ থেকে কাপড় শুকিয়ে আনতে গেলে এই পাকে বখাটে শিহাব যুবতির ঘরে যায় এবং যুবতি তার রুমে প্রবেশ করলে বখাটে শিহাব তাকে জাপ্টে দরে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় যুবতীর ডাক চিৎকারে সে পালিয়ে যাওয়ার সময় আশপাশের লোকজন আটক করে। বখাটে শিহাব ঐ যুবতিকে প্রতিনিয়ত উত্ত্যক্ত করতো বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

জানা যায় যুবতী মেয়েটি পৌর এলাকার চরকুমিরা গ্রামের ইমাম হোসেন পাটওয়ারীর মেয়ে ফরিদগঞ্জ বাজার লিংক রোডের ভাড়া বাসাতে বসবাস করত। একই বিল্ডিং এ পাশাপাশি প্লাটে বসবাসরত উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের দত্ত শোল্লা এলাকার আহসান উল্লার ছেলে আসাদ উল্লা শিহাব (২০) ব্যাচেলর বাসায় থাকতো।

এ বিষয়ে অভিযোগকারী যুবতীর সঙ্গে কথা হলে তিনি বলেন,আমরা বিষয়টি আপোষ করে পেলেছি। আমি চাই না এই বিষয়ে আর কোন বাড়াবাড়ি হোক। অভিযুক্ত শিহাব আমাকে ধর্ষণ করতে আসেনি, সে মূলত আমার ঘরে থাকা স্বর্নালংকার ও টাকা পয়সা চুরি করতে এসেছে।

থানায় অভিযোগের বিষয়ে যুবতীর কাছে জানতে চাইলে তিনি জানান, লিখিত অভিযোগের বর্ণনার বিষয়ে আমি কিছুই যানি না, আমার বাবাই সব জানেন।

আপোষের বিষয়ে যুবতির বাবা ইমাম হোসেন পাটওয়ারীর কাছে জানতে চাইলে, তিনি বলেন উল্লেখিত বিষয়ে আমরা কোন আপোষ করিনি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে শিহাব নামে এক যুবককে আটক করেছি এবং তার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার নিয়মিত মামলা হয়েছে।

প্রতিবেদকঃশিমুল হাছান,৬ মার্চ ২০২১