Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে জাতীয় পার্টির নেতার শীতবস্ত্র বিতরণ ও সভা
জাতীয়

ফরিদগঞ্জে জাতীয় পার্টির নেতার শীতবস্ত্র বিতরণ ও সভা

চাঁদপুরের ফরিদগঞ্জে জাতীয় পার্টির আলোচনা সভা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও অসহায় কর্মজীবি নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

১৪ নভেম্বর সোমবার সকালে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের রামদাসেরবাগ আলিম মাদ্রাসা মাঠে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ফরিদগঞ্জের কৃতি সন্তান শেখ সাজ্জাদ রশিদ সুমন।

এ সময় তিনি বলেন, ১৯৯১ সাল থেকে আজ পর্যন্ত সকল জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির অবদান ছিল। সরকার গঠন থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামেও জাতীয় পার্টির ভুমিকা ছিল। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে। ইতিমধ্যেই আমরা ৩শত আসনে নির্বাচন করার জন্য প্রস্তুতি শুরু করেছি। পল্লীবন্ধু সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া রাজনৈতক দল জাতীয় পার্টি আজ তারই সুযোগ্য সহোদর বর্তমান চেয়ারম্যান জি এম কাদের এর হাত ধরে সু-সংহত। আজকের এই অনুষ্ঠানেও জাতীয় পার্টির নেতাকর্মীদের উপস্থিতি সেই কথার প্রমাণ দেয়।

পার্টির উজ্জ্বল ভবিষ্যতের কারণ জানিয়ে সাজ্জাদ রশিদ সুমন আরো বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের আস্থা আর ভালোবাসা নিয়ে রাজনীতি করে। দেশের মানুষ বলছে, জাতীয় পার্টির শাসনামলেই দেশের মানুষ ভালো ছিলেন।

এমরান হোসেন গাজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আব্দুল আউয়াল মিয়াজি, ঢাকা মহানগর উত্তর জাতীয় যুবসংহতির সাবেক সহ-সভাপতি মো. হারুন অর- রশিদ, ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ, বাংলাদেশ বেসরকারী বিশ্ব বিদ্যালয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক শিবলী আহমেদ, রামদাসেরবাগ আলিম মাদ্রাসার সহ- শিক্ষক নূরুল ইসলাম মিন্টু, নূরানী শাখার শিক্ষক ক্বারী মো. ইব্রাহিম, সাজ্জাদ রশিদ সুমনের ব্যক্তিগত সহকারী মাহফুজ শেখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক মামুন হোসেন, সদস্য বিল্লাল হোসেন, ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক ডা. ওয়ালী উল্লাহ, ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাদের, সাধারন সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে সহস্রাধিক লোকের মাঝে শীতবস্ত্র বিতরণ ছাড়াও অসহায় কর্মজীবি নারীদেরকে সেলাই মেশিন বিতরণ করেন প্রধাণ অতিথি।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৪ নভেম্বর ২০২২