Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ
ইউপি

কচুয়ায় ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ

কচুয়ায় এক থেকে ৪৫ দিনের মধ্যে শিশুদের জন্মনিবন্ধনে উদ্ধুদ্ধকরনের লক্ষে ইউপি চেয়ারম্যান মো. নূরে-ই আলম রিহাত ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছেন। সোমবার উপজেলার ৮নং কাদলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শিশুদের জন্মনিবন্ধন করায় ইউপি চেয়ারম্যান নুরে-ই আলমের নিজ অর্থায়নে প্রায় ৫০জনের মাঝে শিশু খাদ্য ও খেলা সামগ্রী প্রদান করেন। তবে ওই ইউনিয়নের শিশুদের জন্মনিবন্ধনে উদ্ধুদ্ধকরনের লক্ষে কার্যক্রম চলমান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে কাদলা ইউপি চেয়ারম্যান মো. নূরে-ই আলম রিহাত বলেন, কাদলা ইউনিয়নে ১দিন থেকে ৪৫ দিনের মধ্যে কোনো শিশু জন্মনিবন্ধন করা হলে তাদের পরিবারের মাঝে শিশু খাদ্য ও খেলা সামগ্রী প্রদান করা হবে। ইউনিয়নের প্রতিটি সাধারন মানুষের নাগরিক সেবা প্রদানের লক্ষে আমরা বদ্ধপরিকর। সবাই জন্মনিবন্ধনে করতে এ ব্যতিক্রমী কার্যক্রম হাতে নিয়েছি। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপজেলা যুবলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মহিউদ্দিন মজুমদার মাহি,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক শরীফ মজুমদার,ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদ খান,ইউপি সদস্য আলাউদ্দিন,কাউছার প্রধান,মিজানুর রহমান,মোশাররফ হোসেন ও সাবেক সদস্য মানিক হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ায় এক থেকে ৪৫ দিনের মধ্যে শিশুদের জন্মনিবন্ধনে উদ্ধুদ্ধকরনের লক্ষে উপহার তুলে দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান মো. নূরে-ই আলম রিহাত।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ নভেম্বর ২০২২