Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে আহত ২ : থানায় অভিযোগ
ফরিদগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে আহত ২ : থানায় অভিযোগ

ফরিদগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে আহত ২ : থানায় অভিযোগ

ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গাব্দেরগাঁও বাশতলা মিজি বাড়িতে প্রতিবন্ধী মোতালেব হোসেনের সাথে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ২ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২৬ জুন মোতালেব মিয়ার জায়গায় প্রতিপক্ষ রুহুল আমিন ভূঁইয়া (৬৫), জাহাঙ্গীর মিজি (৩৫) সহ অন্যরা জোরপূর্বক রাতে একটি ঘর নির্মাণ করলে পরদিন ২৭ জুন তার মেয়ে আয়েশা খাতুন (২৮) দেখতে গেলে অতর্কিত হামলা চালিয়ে আয়েশা খাতুন ও কামাল হোসেনকে দেশীয় অস্রশস্ত্র দিয়ে পিটেয়ে মারাত্মক যখম করে।

বর্তমানে তারা ফরিদগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ঘর নির্মাণকে কেন্দ্র করে মোতালেব মিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

থানা পুলিশ মোতালেব মিয়ার পরিবার পরিজনের উপর হামলার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রতিপক্ষ রুহুল আমিন, জাহাঙ্গীর, রুবি, রেজিয়া, মানিক, মকবুল, হাছিনা, হানিফ মোতালেব মিয়ার পুত্র সন্তান না থাকায় সকল সময় জোরপূর্বক সম্পত্তি ভোগ দখল করে আসছে।

মোতালেব মিয়ার পরিবার জানায়, আমার স্বামী সম্পূর্ণ অচল। আমাদের কোনো পুত্রসন্তান নেই। আমাদের ভালো-খারাপ দেখার জন্য একমাত্র ৩ মেয়ে ও ওদের জামাইরা রয়েছে। আমার মেয়ে আয়েশাকে তারা জীবনে মেরে ফেলার চেষ্টা করেছে। আমাদের উপার্জন করার কেউ নেই। দু’বেলা দু’মুঠো ভাত খেতেই অনেক কষ্ট করতে হয়। এ পরিস্থিতিতে আমরা দারুণ নিরাপত্তাহীনতায় ভূগছি। প্রতিপক্ষ সন্ত্রাসীদের দিয়ে আমাদের ওপর বার বার হামলা করে চলছে।

আপডেট :   বাংলাদেশ সময় : ১৪ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, রোববার ২৮ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৯:২৪ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি