ফরিদগঞ্জে ছুরিকাঘাতে যুবক আহত

চাঁদপুরের ফরিদগঞ্জে ছুরিকাঘাতে শান্ত নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে আঘাত করা ছুরি উদ্ধার করেছে পুলিশ।

২৯ আগস্ট সোমবার রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার আল মদিনা হাসপাতালের পশ্চিম পাশে মেহের আলী পাটওয়ারী বাড়ি সড়কের ইব্রাহীম মাষ্টারের বাসার সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাত ১০ টার দিকে শান্ত (২৫) ফরিদগঞ্জ বাজারে তাদের যৌথ ব্যবসা প্রতিষ্ঠান বেলজিয়াম গ­াস হাউজ নামক দোকান বন্ধ করে তার পার্টনার ইমাম হোসেন পাটওয়ারীর বাড়িতে রাতের খাবার খাওয়ার জন্য যায়। খাওয়া-দাওয়া শেষ করে মোটরসাইকেল যোগে তার বাড়িতে ফেরার পথে মেহের আলী পাটওয়ারী বাড়ি সড়কের ইব্রাহীম মাষ্টারের বাসার সামনে আসলে আগে থেকে ওতপেতে থাকা পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের খোরশেদ মেস্তুরীর ছেলে আবু সাঈদ (৩৫) শান্তর মোটরসাইকেলের গতিরোধ করে।

এক পর্যায়ে আবু সাঈদের হাতে থাকা ধারালো ছুরি তার পেটে ঢুকিয়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। রক্তাক্ত আহতাবস্থায় স্থানীয়রা শান্তকে উদ্ধার করে এবং পরে তার ব্যবসায়িক পার্টনার ইমাম হোসেন পাটওয়ারী তাকে গুরুতর আহতাবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। আহত শান্তর বাড়ী পার্শ্ববর্তী লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার কাঞ্চনপুর এলাকায়।

এ বিষয়ে ইমাম হোসেন পাটওয়ারী জানান, শান্ত প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে আমার বাসায় খাবার খেতে যায়। খাবার খেয়ে মোটরসাইকেল যোগে তার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে আল মদিনা হাসপাতালের পশ্চিম পাশে ইব্রাহিম মাষ্টারের বাসার সামনে আসলে তার মোটরসাইকেলের গতিরোধ করে আবু সাঈদ শান্তর পেটে ছুরি ঢুকিয়ে দিয়ে তার চাবি নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহতবস্থায় স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাই।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আঘাত করা ছুরি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান,৩০ এপ্রিল ২০২২

Share