Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা
সমবায়

ফরিদগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা

ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৪৬ তম বার্ষিক সাধারণ সভা বুধবার দুপুরে সমিতির প্রশিক্ষণ হলে অনুষ্ঠিত হয়।

উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনকের হাতে গড়া এই সমবায় কে বাঁচিয়ে রাখতে হবে। সমবায়ীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে। সমবায়ীদের সম্পত্তি গুলোর সঠিক রক্ষণাবেক্ষণ ব্যবস্থাপনার জন্য দক্ষ নেতৃত্ব প্রয়োজন আছে। আপনারা আগামীতে অবশ্যই দক্ষ নেতৃত্ব নির্বাচন করবেন এবং সমবায়ীদের সুনাম নষ্ট হয় এমন কিছু করা যাবে না।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মশিউর রহমান ভূঁইয়ার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির ভাইস চেয়ারম্যান মামুনুর রহমান পাটওয়ারী, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু শামিম, সমিতির সাবেক ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান পাটওয়ারী, বর্তমান পরিচালক সাইফুল ইসলাম পাটওয়ারী, বিল্লাল হোসেন তালুকদার, মোতালেব পাটওয়ারী, মাওলানা হানিফ, ফজলুল হক, সাবেক পরিচালক মানিক চন্দ্র মাঝি, আমানউল্লাহ চৌধুরী, সমবায়ী ও আওয়ামী লীগ নেতা আবু জাফর মিজি, আব্বাস উদ্দিন বেপারী, জসিম উদ্দিন দিদার প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান,১৬ ফেব্রুয়ারি ২০২২