Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতিতে মোতাহার সভাপতি নির্বাচিত
Somitte

ফরিদগঞ্জে কেন্দ্রীয় সমবায় সমিতিতে মোতাহার সভাপতি নির্বাচিত

চাঁদপুর ফরিদগঞ্জে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি.(বিআরডিবি)-এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে সভাপতি নির্বাচিত হয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোতাহার হোসেন রতন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনে তিনি চাকা প্রতীক নিয়ে প্রতীদ্বন্দ্বীতা করে ১১৩ ভোট পান। অপরদিকে তার নিকটতম প্রতীদ্বন্দ্বী মো. কামাল পাঠান হারিকেন প্রতীক নিয়ে পেয়েছেন ৫৫ ভোট।

এছাড়া চেয়ার প্রতীকে মো. শাহজালাল পান ৮ ভোট ও ছাতা প্রতীকে নূরনবী মানিক পেয়েছেন ৬ ভোট। মোট ১৯৮টি ভোটের মধ্যে ১৮২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে দুটি ভোট বাতিল করা হয়।

শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন নির্বাচনের দায়িতপ্রাপ্ত কর্মকর্তা। বিআরডিবিরি এই নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতি ছিলো লক্ষ্যনীয়।

সভাপতি নির্বাচিত হওয়ার পর মোতাহার হোসেন রতনকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান পৌর মেয়র মো. মাহফুজুল হক। এদিকে নির্বাচিত হওয়ার পর বিআরডিবির সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোতাহার হোসেন রতন বলেন, দায়িত্ব পালনকালে সকলের আন্তরিক সহযোগীতা চাই।

প্রতিবেদক: আতাউর রহমান সোহাগ
২৮ মার্চ,২০১৯