Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কলেজ ছাত্র নিহতের ঘটনায় যানবাহন ভাংচুর
ফরিদগঞ্জে কলেজ ছাত্র নিহতের ঘটনায় যানবাহন ভাংচুর

ফরিদগঞ্জে কলেজ ছাত্র নিহতের ঘটনায় যানবাহন ভাংচুর

‎Monday, ‎25 ‎May, ‎2015   04:06:14 PM

আহছান হাবিব,ফরিদগঞ্জ (চাঁদপুর):

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র সাব্বির সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে কলেজের ছাত্ররা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে তারা হাসপাতাল কর্তৃপক্ষের চিকিৎসার অবহেলা ও গাড়ীর চালককে দায়ী করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

মিছিলটি সোমবার দুপর ১২টার দিকে কলেজ ক্যাম্পাস থেকে প্রায় দুইশত ছাত্র জড়ো হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওয়ানা করে ।

মিছিলের একপর্যায়ে বিক্ষুব্দ ছাত্ররা রায়পুর-ফরিদগঞ্জগামী বেশ কয়েকটি সিএনজি স্কুটার ভাংচুর করে। এসময় সাইড নিতে গিয়ে একটি মালবাগী ট্রাক রাস্তার পাশে খালে পড়ে যায়।

তাদের আগমনের কথা জানতে পেরে হাসপাতাল কর্তৃপক্ষ হাসপাতালের প্রধান গেট বন্ধ করে দেয়। পরে হাসপাতালে ডুকতে না ফেরে ছাত্ররা হাসপাতালের দিকে বৃষ্টির মত ঢিল ছুড়তে থাকে। তারা ঢিল ছুড়ে হাসপাতালের কয়েকটি গ্লাস
ভেঙ্গে যায়। তাদের অভিযোগ ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার অবহেলার কারনে কলেজ ছাত্র সাব্বির মারা যায়। এসময় তারা গাড়ীর ঘাতক ড্রাইভারেরও বিচারের দাবী করেন।

উল্লেখ্য রবিবার দুপুরে কলেজ থেকে বের হয়ে রাস্তা পার হতে গিয়ে নোহা একটি প্রাইভেট গাড়ির নিচে চাপা পড়ে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র সাব্বির (১৬) মারা যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ছাত্ররা সেখানে অবস্থান করছে এবং পুলিশ সেখানে পৌছায়নি।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না