Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা
কলেজ
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে চাঁদপুর পুরান বাজার ডিগ্রী কলেজের ডিগ্রীর ২য় বর্ষের শিক্ষার্থী মাহমিদা আক্তার (২২) আত্মহত্যা করেছে।

গতকাল ২০ আগস্ট রোববার সন্ধায় উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের আসৎকুয়ারী গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। মাহমিদা আক্তার আসৎকুয়ারী গ্রামের মিজি বাড়ির মোঃ আব্দুর রশিদ মিজির মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, মাহমিদা আক্তার কলেজের উদ্যেশ্যে সারাদিন চঁাদপুরে ছিল। সন্ধার পূর্বে বাড়িতে এসে খাবার খেয়ে নিজ রুমে দরজা বন্ধ করে বিশ্রাম নেয়। তঁার মা মাগরিবের নামাজ পড়তে যায় এবং নামাজ শেষে দরজা খোলার জন্য মেয়েকে ডাকে। কিন্তু মেয়ে দরজা না খোলায় প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙ্গে পেলে এবং দেখতে পায় মাহমিদা ফ্যানের সাথে ঝুলে আছে।

স্থানীয় ভাবে জানা যায়, মাহমিদা একই ইউনিয়নের পূর্ব জয়শ্রী এলাকার আব্দুল হালিমের ছেলে মোঃ রিয়াদ হোসেনকে ২০২১ সালে এভিডেভিড এর মাধ্যমে গোপনে বিবাহ করে। তবে ধারনা করছেন, রিয়াদ তাকে বাড়ি তুলে নিতে অস্বীকার করায় এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি আবদুল মান্নান জানান, আমরা খবর পেয়ে লাশ নিয়ে আসছি এবং ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছি।

প্রতিবেদক: শিমুল হাছান,২১ আগস্ট ২০২৩