Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
death

ফরিদগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে শীলা আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। আত্মহত্যার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করেছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ঘড়িহানা গ্রামের নিজ বসত ঘরে ফ্যানের সাথে ওড়না পিছিয়ে আত্মহত্যা করে। শীলা মো. সাখাওয়াত হোসেনের একমাত্র মেয়ে।

পরিবার ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, শীলা আক্তার শোল্লা স্কুল এন্ড কলেজের ছাত্রী। ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। কিন্তু অকৃতকার্য হওয়ায় চলতি বছর অকৃতকার্য হওয়া বিষয় গুলোর পরীক্ষা দেওয়ার কথা ছিল। সোমবার শিক্ষক পড়াশুনার জন্য চাপপ্রয়োগ করে এবং বাড়িতে পড়া লেখার জন্য বাবা-মা তাকে বকাঝকা করে। এতে সে অভিমান করে নিজের রুমের দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষনপর তাকে রাতের খাবার খাওয়ার জন্য পরিবারের সদস্যরা ডাকাডাকি শুরু করেন। একপর্যায়ে তাঁরা জানালা দিয়ে দেখে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরিবারের সদস্যরা ডাকচিৎকার দিলে প্রতিবেশিরা এসে পুলিশকে খবর দেয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, শীলা নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছি। মরদেহ মঙ্গলবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক:শিমুল হাছান, ২০ ফেব্রুয়ারি ২০২৪