ফরিদগঞ্জের গুপ্টি পূর্ব ইউনিয়ন বিএনপির কর্মী সভা

চাঁদপুরের ফরিদগঞ্জে গুপ্টি পূর্ব ইউনিয়ন বিএনপির উদ্যোগ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই শনিবার বিকেলে ইউনিয়নের গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মীসভা হয়।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস বলেন, বর্তমানে দেশে আইনের শাসন নেই। সরকারের দমন-পীড়নে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার এখন ক্ষতবিক্ষত। তবে নির্মম কর্মকাণ্ড সংঘটিত করেও নিশিরাতের ভোট চোর সরকার শেষ পর্যন্ত আর নিজেদের রক্ষা করতে পারবে না।

তিনি আরও বলেন, এ সরকার অসত্য ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় বিএনপির নেতাকর্মীদের প্রতিনিয়ত কারাগারে পাঠাচ্ছে। দেশে আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারও জীবনের নিরাপত্তা নেই। নির্দোষ লোককে অপরাধী সাজিয়ে মামলা, গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে। বিরোধী দলের আন্দোলনকে স্তব্ধ করতে এবং বিরোধী নেতাকর্মীসহ সাধারণ নাগরিকদের মনে ভীতি সঞ্চার করতেই সরকার ফ্যাসিবাদী কায়দায় জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে।

ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, যুগ্ম সাধারন সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক পাটওয়ারী, দপ্তর সম্পাদক ফারুক খান, সহ-কোষাধক্ষ মনির পাটওয়ারী, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সদস্য সচিব আব্দুল মতিন, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আক্তার হোসেন, সদস্য সচিব ফারুক হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাছান মঞ্জু, সদস্য সচিব শাওন চৌধুরী, ইউনিয়ন যুবদলের আহবায়ক মাহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল মজুমদার, ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মো. ফয়েজ মিজি, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আরমান আতিক ছাড়াও উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৫ জুলাই ২০২৩

Share