Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জকে মডেল উপজেলায় রূপান্তর করতে চাই : সিআইপি জালাল আহমেদ
মডেল

ফরিদগঞ্জকে মডেল উপজেলায় রূপান্তর করতে চাই : সিআইপি জালাল আহমেদ

চাঁদপুরের ফরিদগঞ্জে ৯ ও ১০ নং গোবিন্দপুর ইউনিয়নে সিআইপি জালাল আহমদের ব্যাপক গণসংযোগ ও পথসভা হয়েছে।

৩ জানুয়ারি বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত স্বতন্ত্র সংসদ সদস্য (ট্রাক) প্রতীকের প্রার্থী জালাল আহমেদ এসব পথসভা ও জনসভায় অংশগ্রহণ করেন। তিনি দু’টি ইউনিয়নে বেশ কয়েকটি স্থানে নির্বাচনী পথসভা করেন। সর্বশেষ গোয়াল ভাওর জিএসপি একাডেমি মাঠে সন্ধ্যায় সমাবেশের কার্যক্রম শুরু হয়। কাতারস্থ আওয়ামীলীগ ফোরামের সভাপতি রাসেল খাঁন টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জালাল আহমেদ।

এসময় তিনি বলেন- আমি পূর্বের ন্যায় আপনাদের পাশে থাকবো। আমি চাই আপনারা আগামী ৭ জানুয়ারী ট্রাক মার্কায় ভোট দিয়ে আপনাদের খেদমত করার সুযোগ দিবেন। আপনাদের এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। আমি এ নির্বাচন করতে এসেছি আপনাদের উন্নয়নে কাজ করতে। মহান রাব্বুল আল-আমিন আমাকে অনেক দিয়েছে। আমি এ উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তরিত করবো। আমি চাই আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি কারো সাথে কোন ধরনের সহিংসতা পছন্দ করি না। আমি অনুরোধ করব আপনারা কারো কথায় বিব্রত হবেন না।

ইউপি সদস্য মনসুর আহমদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ১০ নং গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ মেম্বার নেয়ামত, বাবুল, আল আমিন খন্দকার, ইউনিয়ন যুবলীগ নেতা সুরুজ, পপুল মজুমদার প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি, ৩ জানুয়ারি ২০২৪