Home / চাঁদপুর / ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জরুরি সভা
ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জরুরি সভা

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জরুরি সভা

স্টাফ করেসপন্ডেন্ট :

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের জরুরী সভা বুধবার সকাল ১১টায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল, নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও ফটো প্রদর্শনীতে বিজয়ী এবং অংশগ্রহণকারীদের মাঝে ক্রেস্ট প্রদান করার লক্ষ্যে সভায় ব্যাপক আলোচনা এবং সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কেএম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান লিটন, সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর, জামাল আহম্মেদ আখন্দ, যুগ্ম-সম্পাদক অভিজিত রায়, সাংগঠনিক সম্পাদক মানিক দাস, অর্থ সম্পাদক সাইদ হোসেন অপু, দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য কেএম সালাউদ্দিন, সম্মানিত সদস্য এ কে আজাদ, এসএম সোহেল, আশিক বিন রহিম, সজিব খান প্রমুখ।
সভায় ইফতার মাহফিলসহ সকল কর্মসূচি সফল করার লক্ষ্যে সংগঠনের সভাপতি এমএ লতিফকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট ইফতার মাহফিল উপ-কমিটি গঠন করা হয় এবং সংগঠনের সহ-সভাপতি মিজানুর রহমান লিটনকে আহবায়ক করে ১০ সদস্যবিশিষ্ট আপ্যায়ন উপ-কমিটি গঠন কর হয়।

আপডেট:   বাংলাদেশ সময় : ১১ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বুধবার ২৪ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৯:৪৩ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না