Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের আবদুল্লাহ আল মামুনের প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড অর্জন
Abdullah Al Mamun

ফরিদগঞ্জের আবদুল্লাহ আল মামুনের প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড অর্জন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন জাতীয় পর্যায়ে প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়াড-২০১৭ অর্জন করেছে।

মামুনের বাবা ইউনুছ পাটওয়ারী একজন ব্যবসায়ী এবং মা নাছিমা বেগম একজন গৃহিণী। সে ২০১৮ সালে গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষায় জি.পি.এ-৫ অর্জন করে বর্তমানে ঢাকার সরকারি বিজ্ঞান কলেজে একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। সে ৫ম ও ৮ম শ্রেণিতে জি.পি.এ-৫ ও ট্যালেন্টপুল বৃত্তিসহ বিভিন্ন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে ১৩ টি বৃত্তি লাভ করে।

মামুন জানায়, মা-বাবার আগ্রহ ও প্রধান শিক্ষক মোঃ আবদুল হান্নান ও বি.পি.এড শিক্ষক মোয়াজ্জম হোসেন এবং শিক্ষকদের অনুপ্রেরণা ও সার্বিক সহযোগিতায় এই পুরস্কার পাওয়া সম্ভব হয়েছে। উল্লেখ্য, ফরিদগঞ্জ উপজেলা থেকে এই বছর মামুন-ই একমাত্র এই অ্যাওয়ার্ড অর্জন করেছে। এই ফলাফল প্রকাশ হওয়ার পর স্কুলের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় মামুনকে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হান্নান মনে করেন এটি বিদ্যালয়ের জন্য বিশাল পাওয়া এবং ফরিদগঞ্জ উপজেলার জন্য গৌরবের বিষয়।বিদ্যালয় কর্তৃপক্ষ ও অভিবাবক মহল এমন সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেন।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply