Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প
ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প

ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প

চাঁদপুর ফরিদগঞ্জে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে শুক্রবার (২৮ সেপপ্টেম্বর) গরীব ও অসহায় রোগীদের সু-চিকিৎসা প্রদানে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চাঁদপুর-৪ নির্বাচনী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ডা. হারুন অর রশিদ সাগর উক্ত ফ্রি ক্যাম্পের আয়োজন করেন।

উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় ৫’শ রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ডা. হারুন অর রশিদ সাগর প্রায়ই গরীব ও অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্যে এ ধরনের মহৎ আয়োজন করেন এবং তিনি নিজে উপস্থিত থেকে রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় ডা. হারুন অর রশিদ সাগর উপস্থিত জনতার উদ্দেশ্য বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আজকের এই আয়োজন। তিনি আরো অনেক বছর আমাদের মাঝে বেচেঁ থাকবেন এই দোয়া করি। আল্লাহ যেন নেত্রীকে সুস্থ্য রাখেন ও ভালো রাখেন। আমরা ফরিদগঞ্জে দলের জন্য কাজ করে যাচ্ছি, আগামী নির্বাচনে আমি দলের মনোনয়ন চাইবো, নেত্রী যদি যোগ্য মনে করে নৌকা প্রতীক দেন তা হলে আপনাদের সবাইকে নিয়ে এই আসনটি নেত্রীকে উপহার দেবো। আর যদি দল মনোনয়ন অন্য যে কাউকে দেয় আমি সবাইকে নিয়ে নৌকার বিজয়ে কাজ করবো ইনশাআল্লাহ। যে কোন মূল্যে নেত্রীকে আবারো বাংলার প্রধানমন্ত্রী করতে হবে। তাই সবাইকে দলের স্বার্থের কথা চিন্তা করে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাই’

ফ্রি মেডিকেল ক্যাম্প তত্ত্বাবধানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক নেতা আব্দুস সালাম আজাদ জুয়েল, মাসুদ পাটওয়ারী, খোরশেদ মিজি, আব্দুল মালেক, মোস্তাফিজুর রহমান, হারুন ভ্ইূয়া, আবু তালেব সর্দার, মুন্না তালুকদার, আরিফুর রহমান, টিপু, বিল্লাল হোসেন খোকন প্রমুখ। পরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


প্রতিবেদক:আতাউর রহমান সোহাগ
সেপেটম্বর ২৮,২০১৮

Leave a Reply