Home / চাঁদপুর / প্রি-প্রেইড মিটার বিষয়ে পিডিবির সাথে চাঁদপুর ক্যাবের মতবিনিময়
Pre-paid mitter
ফাইল ছবি

প্রি-প্রেইড মিটার বিষয়ে পিডিবির সাথে চাঁদপুর ক্যাবের মতবিনিময়

চাঁদপুরে প্রি প্রেইড মিটারের সংযোগ নিয়ে, অসংগতি আলোচনা ও সমালোচনার বিষয় নিয়ে চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগগের (পিডিবির) কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন কনজুমার এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার (২০ নভেম্বর) সকালে চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরন বিভাগ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী এস এম ইকবালের সাথে এ মতবিনিময় সভা করেন ক্যাবের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ ইসমাইল হোসেন, সহকারী প্রকৌশলী মোঃ শাহাদাত হোসাইন, জেলা ক্যাবের সভাপতি সভাপতি জীবন কানাই চক্রবর্তী, নির্বাহী সদস্য শাহজাহান চোকদার, সদস্য ও দৈনিক চাঁদপুর কন্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির জাহিদ হোসেন ভ‚ঁইয়া, প্রি-প্রেইড মিটার কোম্পানীর প্রজেক্ট ম্যানেজার মিঃ ওয়াং (চায়না),লোকাল প্রজেক্ট ম্যানেজার মোঃ তাজুল ইসলাম, ক্যাবের সদস্য বিপ্লব সরকার, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শাহআলম তালুকদার, সাংবাদিক জামাল হোসেন আখন্দসহ ক্যাবের অন্যান্য সদস্য ও পিডিবির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মতবিনিময় সভায় প্রি-পেইড মিটার সংযোগ নিয়ে যে সব নীতিমালা শুনানো হয়।

এতে বলা হয়, সরকারি বিভিন্ন অফিস বাসা বাড়িতে প্রি-প্রেইড মিটার সংযোগ করতে হবে। চাঁদপুরের সকল গ্রাহককে প্রি-প্রেইড মিটারের আওতায় আনতে হবে। কোন গ্রাহকই তা সংযোগ থেকে বাদ পড়বে না, প্রি-প্রেইড মিটার সংযোগ নিয়ে প্রত্যেক গ্রাহকের কাছে চিঠি প্রদান ও মাইকিং করা। এর মাধ্যমে গ্রাহকরা সহজেই তার সম্পর্কে জানতে পারবে।

কবির হোসেন মিজি
: পডেট, বাংলাদেশ ১১ : ০৩ পিএম, ১৯ নভেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply