Home / সারাদেশ / প্রমোদবালাদের নিয়ে নৌকায় অশ্লীল কাজ : ৮ জনের জেল
প্রমোদবালাদের নিয়ে নৌকায় অশ্লীল কাজ : ৮ জনের জেল

প্রমোদবালাদের নিয়ে নৌকায় অশ্লীল কাজ : ৮ জনের জেল

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ০৭:২৪ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০১৫, শুক্রবার

পাবনার মির্জাপুর গুমানী নদীতে নৌকায় অসামাজিক কার্যকলাপ করার অপরাধে ৩ নারী ও ৫ যুবককে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান।

সাজাপ্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জ কাজীপুর এলাকার ফরহাদ হোসেনের মেয়ে পারভীন খাতুন (২০), সিরাজগঞ্জ শাহজাদপুর এলাকার আব্দুর রশিদের মেয়ে শারমিন আক্তার (১৯), ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর এলাকার পাষান এর মেয়ে শিখা খাতুন (২২)।

এদের প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আটককৃত যুবকরা হল- ভাঙ্গুড়া উপজেলার পার ভাঙ্গুড়া এলাকার আলিমুদ্দি সরকারের ছেলে জাকারিয়া (২৫), কছিমুদ্দিনের ছেলে মর্তুজা (২৮), মোক্তার হোসেনের ছেলে নাহিদ হাসান নূর (২৫), মৃত. নান্টুর ছেলে রুবেল হোসেন (৩০) ও মোজাহার আলি খার ছেলে আলমগীর হোসেন (৩২)। এদের প্রত্যেককে ১০ দিনের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা রায় প্রদান করা হয়, টাকা অনাদায়ে আরো ৫ দিন কারাদন্ডের রায় প্রদান করা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার জানান, দীর্ঘদিন যাবৎ চাটমোহর উপজেলার বিভিন্ন নদীতে নৌকা বিলাশ/পিকনিকের নামে প্রমোদবালাদের নিয়ে প্রকাশ্যে অশ্লীলতা চলছিল।

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫