Home / উপজেলা সংবাদ / কচুয়া / প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার রহস্য উদঘাটনের দাবি এলাকাবাসীর
প্রবাসীর স্ত্রীর

প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার রহস্য উদঘাটনের দাবি এলাকাবাসীর

কচুয়া উপজেলার বাইছারা গ্রামে কুয়েত প্রবাসী এরশাদুল হকের স্ত্রী রাবেয়া বেগমের (৩১) আত্মহত্যার প্রকৃত রহস্য উদঘাটনের দাবি জানিয়েছেন শ^শুর পক্ষের পরিবার ও এলাকাবাসী। প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে এবং নিহতের শ^শুর পক্ষের লোকজন আতংকে রাত কাটাচ্ছেন। রাবেয়া বেগম আত্মহত্যা করেছেন এমন সংবাদ দেয়া আতিকের মোবাইল ফোন কল রেকর্ড উদঘাটন করলে প্রকৃত রহস্য বেরিয়ে আসতে পারে বলে দাবি এলাকাবাসীর। গত বুধবার রাতে নিজ গৃহের ফ্যানের সাথে ঝুলে থাকা প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করে কচুয়া থানা পুলিশ। নিহত রাবেয়া বেগম একই উপজেলার খিলমেহের গ্রামের সেকান্তর মিয়ার মেয়ে। ১৪ বছর আগে তার বিয়ে হয়। বর্তমানে তার ২ পুত্র ও ১ মেয়ে রয়েছে।

প্রবাসী এরশাদুল হকের বাবা রোস্তম আলী মাষ্টার,ভাই কামাল হোসেন,ফরিদ সিকদার,প্রতিবেশী ডা. শাহ আলম সিকদারসহ একাধিক লোকজন জানান, ঘটনার দিন রাত ১২টার দিকে পাশ^বর্তী সিংআড্ডা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাজমিস্ত্রী আতিক হোসেনের সাথে রাবেয়া বেগমের ভিডিও কলে কথা বলেন এবং আত্মহত্যা করবে বলেও এমন কথা জানান। এ খবর শুনে কিছুক্ষন পর আতিক হোসেন দ্রুত ওই বাড়িতে গিয়ে বাড়ির সবাইকে জাগ্রত করেন এবং ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে সিলিং ফ্যানের সাথে রাবেয়া বেগমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। তারা আরো জানান, রোস্তম আলী মাষ্টারের চার ছেলে সকলেই পৃথক ভাবে পরিবার নিয়ে বসবাস করছেন। তারা প্রকৃত রহস্য উদঘাটন করে দোষীদের শাস্তির দাবি ও নিরীহ লোকজন যাতে হয়রানির শিকার না হয় সেজন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পেয়ে কচুয়া থানা পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করেন। আমিও এ আত্মহত্যার রহস্য উদঘটনের মাধ্যমে ন্যায় বিচার দাবি করছি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩ জানুয়ারি ২০২৪