চাঁদপুর সদর

প্রধানমন্ত্রীর আগমনে নেতাকর্মীদের সাথে জয়নাল খানের মতবিনিময়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাঁদপুরে আগমন এবং স্টেডিয়াম মাঠের জনসভা সফল করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন সদর উপজেলা আওয়ামী মুক্তিযুদ্ধা লীগের সব-সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এবং ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের সম্ভাব্য চয়ামন্যান প্রার্থী হাজি মো. জয়নাল খান।

শনিবার (৩১ মার্চ) বিকেলে তিনি লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের নিজ বাড়িতে ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে এ মতবিনিময় করেন।

এসময় হাজি মো. জয়নাল খান বলেন, জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে অবিস্বরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রধামন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজকে উন্নয়নের মহা-সড়কে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা তার মেধা ও যোগ্যতায় সারা বিশ্বে বাংলাদেশের সম্মানকে অনেক উচ্চতায় নিয়ে গেছে।

হাজী জয়নাল খান আরো বলেন, আগামী কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুরে আসছেন। তার আসমনে চাঁদপুরবাসী ধন্য এবং কৃতজ্ঞ। প্রধানমন্ত্রীর জনসভাকে সফল ও সুন্দর করতে আমরা সবাই মিলে কাজ করবো। তার নেতৃত্বে পাঁচ হাজার নেতাকর্মী জনসভায় অংশ নিবে বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যগ্ম-আহবায়ক মো. আবুল কালাম, আওয়ামী লীগ নেতা কাদির পাটওয়ারী, আল-আমিন, যুবলীগ নেতা নুরুজ্জামান, দিদার এবং ছাত্রলীগ নেতা।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share