Home / জাতীয় / প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার ইফতারের দাওয়াত

প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার ইফতারের দাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট :

পবিত্র রমজান মাস উপলক্ষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ইফতার মাহফিলের দাওয়াত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে এই দাওয়াতপত্রটি পৌঁছে দেন বিএনপির একটি প্রতিনিধি দল। দলটির মুখপাত্র ড. আসাদুজ্জামানের নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল সেখানে যান। প্রতিনিধি দলে বিএনপির সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি ও আসাদুল করিম শাহীন উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির কার্যালয়ে দাওয়াতপত্রটি গ্রহণ করেন দলটির উপ-দফতর সম্পাদক মৃণাল ক্যান্তি দাস এবং আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক আবদুল মজিদ।

এর আগে বেলা ১১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রতিনিধি দলটি ধানমণ্ডির উদ্দেশ্যে রওনা দেন।

প্রসঙ্গত, পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিবছরই রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এছাড়া পবিত্র রমজান মাস উপলক্ষে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ইফতার মাহফিলের দাওয়াত দিয়ে থাকেন খালেদা জিয়া। এর ধারাবাহিকতায় আগামী ২২ জুন বসুন্ধরার কনভেনশন হলে রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি।

সোমবার, ১৫ জুন ২০১৫     ০১:৫২ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না