চাঁদপুরে নিউজ বাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুরে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে । শুক্রবার ১ অক্টোবর সকাল ১১ টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী,সাধারণ সম্পাদক রহিম বাদশা ও পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মনির হোসেনসহ অতিথিবৃন্দ। এর আগে প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্যর‌্যালি বের হয়। র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামিতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

প্রধান অথিতির বক্তব্যে চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, আমি যেই ক’টি অনলাইনের সংবাদ পড়ি,তার মধ্যে নিউজ বাংলা অন্যতম। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে অল্প সময়ের মধ্যে পাঠকদের মনে জায়গা করে নিয়েছে নিউজ বাংলা। দ্রুত সময়ের মধ্যে সংবাদ সরবরাহ করতে গিয়ে অনেক মিডিয়া প্রতিযোগিতায় লিপ্ত হয়, এতে করে অনেক সময় ভুল হওয়ার সম্ভাবনা থেকে যায়।

নিউজ বাংলা সেই ক্ষেত্রে ব্যতিক্রম। আগামীতে আরো ভালো ভালো সংবাদ পরিবেশন করবে, বিশেষ করে চাঁদপুরের বিভিন্ন সমস্যামূলক সংবাদ তুলে ধরবে। পরিচ্ছন্ন সংবাদ পরিবেশনের এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেই প্রত্যাশা রইলো। নিউজ বাংলার সকল কলা কুসলীদের প্রতি শুভেচ্ছা রইলো।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশার সভাপতিত্বে ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মনির হোসেন, চাঁদপুর টেলিভিশন ফোরামের সভাপতি ও চ্যানেল ২৪ এর চাঁদপুর প্রতিনিধি আল আমরান শোভন।

অন্যান্য অথিতিদের মধ্যে বক্তব্য রাখেন সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ,চ্যানেল আই এর চাঁদপুর প্রতিনিধি মোরশেদ আলম,দৈনিক চাঁদপুর প্রবাহের যুগ্ম-সম্পাদক হাসান মাহমুদ, ঢাকা পোস্টের চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম।

আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউজ বাংলা টুয়েন্টি ২৪ ডট কম এর চাঁদপুর প্রতিনিধি তালহা জুবায়ের। অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক শপথের সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ,এসএ টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি আতিক খান প্রমুখ।

করেসপন্ডেন্ট , ১ অক্টোবর ২০২১
এজি

Share