Home / উপজেলা সংবাদ / ‘প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে’
‘প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে’

‘প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে’

খেলাধুলা চর্চা ও শিক্ষা প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের জ্ঞান ও মেধার বিকাশ ঘটতে সাহায্য করে। এর জন্য বেশী বেশী প্রতিযোগিতায় অংশগ্রহণ করা উচিত। তাছাড়া খেলাধুলা শরীর ও মনকে উৎকর্ষ করে। তাই লেখাপড়ার পাশা-পাশি খেলাধুলার প্রতি মনোনিবেশ থাকতে হবে।

মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ মডেল পাইলট হাই-স্কুল এন্ড কলেজ ও সপ্রাবি’র বার্ষিক ক্রীড়া ও সাস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবু ছাইদ এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আরিফ ইমাম মিন্টুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা রির্সোস সেন্টার এর ইনস্টাকটর সারোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার সহ-ধর্মিনী মিসেস নাছরিন আক্তার, ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য আশফাকুল আলম চৌধুরী,ম্যানেজিং কমিটির সদস্য শাহ্জাহান তালুকদার শাহ্, আবুল কালাম আজাদ,জাকির হোসেন,শহিদউল্ল্যা মৃধা,মনির হোসেন ভূইয়া ও আনিছুর রহমান তালুকদার প্রমুখ।

আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

ক্যাপশন০১ঃ হাজীগঞ্জ মডেল পাইলট হাই-স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম এর কাছ থেকে পুরস্কার গ্রহন করছেন মেধাবী শিক্ষার্থী শেখ মাহী।
জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট