Home / চাঁদপুর / চাঁদপুরের ইউপিতে সফটওয়ার ভিত্তিক সব সেবা এখন অনলাইনে
Seba sonkranto seba

চাঁদপুরের ইউপিতে সফটওয়ার ভিত্তিক সব সেবা এখন অনলাইনে

চাঁদপুরের সবক’টি ইউপিতে এখন থেকে সফটওয়্যার ভিত্তিক সকল সেবা অনলাইনে প্রদান করা হবে। স্থানীয় সরকার বিভাগের আয়োজনে এ সংক্রান্ত সভা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এ সেবা সম্পর্কে চাঁদপুরের ৮৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের অবহিত করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। স্থানীয় সরকার এর উপ পরিচালক (উপসচিব) মোহাম্মদ আব্দুল হাই এর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) মো. শওকত ওসমানের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চীেধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সহ সভাপতি সোহেল রুশদী প্রমুখ। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার এর উপ পরিচালক সূত্রে জানা যায়, এখন থেকে বিশ্বের যে কোনো প্রান্ত হতে চাঁদপুরের যে কোন নাগরিক ইউনিয়ন পরিষদের সেবার জন্য অনলাইনে আবেদন করে নির্ধারিত ফি প্রদান করে সেবা নিতে পারবে। এর মাধ্যমে চাঁদপুরের সকল ইউনিয়ন পরিষদ এখন থেকে শতভাগ ডিজিটাল ইউনিয়ন পরিষদে পরিণত হলো।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ