Home / সারাদেশ / নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদে প্রতিপক্ষের হামলায় আহত ৬
নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদে প্রতিপক্ষের হামলায় আহত ৬

নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদে প্রতিপক্ষের হামলায় আহত ৬

শরীয়তপুরের সখিপুর থানার নরসিংহপুর গ্রামে বিয়ে বাড়িতে দাওয়াতী নারীদেরকে উত্ত্যক্ত করার প্রতিবাদে বৃহস্পতিবার (২৯ জুন) সন্ধ্যায় উত্ত্যক্ত কারীদের হামলায় স্থানীয় মেম্বারসহ ৬ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতরা হলেন, ওই গ্রামের ফরাজী বাড়ির বিল্লাল ফরাজীর স্ত্রী মমতাজ বেগম (৩৬), তার পুত্র আমির ফরাজী (১৫), শিশু কন্যা ফাতেমা আক্তার (১১) নেছার খানের ছেলে আল আমিন (১৬), রাসেল (১৬) ও স্থানীয় মেম্বার ও ছিদ্দিকুর রহমান (৪০)।

আহতরা বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা আহতরা এবং ওই এলাকার বেশ ক’জন জানায়, বৃহস্পতিবার দিন ওই গ্রামের ফরাজী বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়ে বাড়িতে কনে পক্ষের দাওয়াতী মেহেমানদের সাথে বেড়াতে আসা নারীদের সাথে পাশ্ববর্তী বাড়ির ক’জন যুবক ওই নারীদেরকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে। তারা তাদেরকে উত্তক্ত না করার জন্য নিষেধ করলে উত্ত্যক্তকারী নুরু সরদারের ছেলে জহির সরদার, জসীম সরদার, আনোয়ার সরদার, নুর মোহাম্মদ সরদারের ছেলে বশির সরদার, নাছির সরদার এবং বশির সরদারের ছেলে রশিদ সরদার ও রফিক সরদার তাদের ওপর এ হামলা চালায়।

হামলার সময় স্থানীয় মেম্বার ছিদ্দিকুর রহমান তাদের ছাড়াতে গেলে হামলাকারীরা তার উপরেও হামলা চালায়।

এসময় মেম্বারের সাথে থাকা নগদ ১৮ হাজার টাকা, মোবাইল সেট ও বিদেশী টর্চ লাইট নিয়ে যায় বলে জানান মেম্বার ছিদ্দিকুর রহমান।

এ বিষয়ে হামলা কারীদের সাথে কথা বলতে চাইলে তাদের কাউকেই পাওয়া যায়নি।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের পরিবার।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট,বাংলাদেশ সময় ১০ : ১৫ পিএম,৩০ জুন ২০১৭,শুক্রবার

Leave a Reply