Home / চাঁদপুর / চাঁদপুর জেলা যুব মহিলা লীগ ও পৌর যুবলীগের প্রস্তুতি সভা
চাঁদপুর জেলা যুব মহিলা লীগ ও পৌর যুবলীগের প্রস্তুতি সভা

চাঁদপুর জেলা যুব মহিলা লীগ ও পৌর যুবলীগের প্রস্তুতি সভা

জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত র্বাষকিি ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলা যুব মহলিা লীগ ও পৌর যুবলীগরে প্রস্তুতি সভা বৃহস্পতবিার (১০ আগস্ট) বিকেলে জেলা আওয়ামী লীগ র্কাযালয়ে অনুষ্ঠিত হয়ছে।

পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সদস্য কামরুল হোসেন টিটুর পরিচালনায় বক্তব্য রাখেন পৌর যুবলীগের যুগ্ম আহ্বয়ক সফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদস্য রাজিব চৌধুরী, সিপন পাটওয়ারী, নুরুর রহমান এনার, ওমর ফারুক আজমীর, সুমনুজ্জামান, মো. মিজান খান, মোহন, জাহাঙ্গীরসহ পৌর ১৫ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

এদিকে একইদিন বিকেলে চাঁদপুর জেলা যুব মহিলা লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। বঙ্গবন্ধু ঘুমন্ত বাঙালিকে জাগ্রত করে মহান মুক্তিযোদ্ধের জন্য প্রস্তুত করে ছিলেন। যার ফলে ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে লক্ষপ্রাণ ও মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ নামে একটি ভূখন্ড পেয়েছি। বঙ্গবন্ধু শুধু স্বাধীনতার জন্যই দেশ স্বাধীন করেন নি, তিনি চেয়েছিলেন সুখি সমৃদ্ধ উন্নত বাংলাদেশ।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে স্বাধীনতা পরাজিত শক্তিরা যে ষড়যন্ত্র শুরু করেছিলো, তা আজও বন্ধ হয়নি। এখনো তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে নানা রকম চক্রান্ত করে যাচ্ছে। কিন্তু সকল ষড়যন্ত্রকে পদধুলিত করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আগামী ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের সকল কর্মসূচীর সাথে জেলা যুব মহিলা লীগের সকল নেতৃবৃন্দ অংশগ্রহণ করবে।

১৮ আগস্ট বিকেল ৩টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে শোক সভা, দোয়া ও তবারক বিতরণ করা হবে।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা ফারহানা মঈন রুমার পরিচালনায় অন্যানের মাধ্যে বক্তব্য রাখেন, যুগ্ম-সম্পাদক রেবেকা সুলতানা, শিল্পী মজুমদার, সাংগঠনিক সম্পাদক ফাতেহা বারী, নাজমা আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুমা আক্তার, হাসনা আহমেদ, সদস্য কুরছিয়া সীমা, জাহানারা, রাবেয়া বেগম, রুমি, আলো, রুবি আক্তার, লিলি, সুফিয়া আক্তার, সম্পাসহ যুব মহিলা লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৫২ পিএম, ১০ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply