Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি
rally

হাজীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালি

গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যেও ৭২ বছর বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাছান রাব্বি’র নেতৃত্বে সর্বকালের সেরা বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বর্ণাঢ্য এ র‌্যালি বের হয়ে পূর্ব বাজার প্রদক্ষিণ শেষে পশ্চিম বাজার কিউসি টাওয়ারের সামনে এসে কেক কাটা অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয়।

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাছান রাব্বি’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আহসান হাবিব অরুন।

এ সময় নেতৃবৃন্দ বলেন,অতিতের ন্যায় আগামি যে কোন আন্দলন সংগ্রামে হাজীগঞ্জ শহর ছাত্রলীগ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র দিকনির্দশনায় মাঠে রয়েছে এবং থাকবে। ঐতিহ্য বাহক বাংলাদেশ ছাত্রলীগের গৌরব আমাদের ধরে রাখতে হবে। ছাত্রলীগ রাজপথের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সব সময় প্রস্তুত থাকবে।

হাজীগঞ্জ শহর ছাত্রলীগের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের কর্মীবৃন্দ উক্ত র‌্যালীতে অংশগ্রহন করতে দেখা যায়।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়