Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে একরাতে অটোরিকশার ৪৫টি ব্যাটারি চুরি
অটোরিকশার
প্রতীকী ছবি

মতলব দক্ষিণে একরাতে অটোরিকশার ৪৫টি ব্যাটারি চুরি

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় গত শুক্রবার গভীর রাতে নবকলস ওয়াপদা এলাকার একটি গ্যারেজ থেকে অটোরিকশার ৪৫টি ব্যাটারি চুরি করে নিয়ে যায় চোরের দল।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে নবকলস গ্রামের ওয়াপদা এলাকায় রমিজ প্রধানের অটোরিকশার গ্যারেজের শাটারের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে কতিপয় চোর। এরপর তারা ওই গ্যারেজে রাখা মো. শাহ আলম, করিম বেপারি, ইসমাইল প্রধান, মুক্তার দেওয়ান, রোকন মিয়া, জুলহাস দেওয়ান, বাবু মিয়া ও কবির হোসেনের আটটি অটোরিকশা থেকে ৪৫টি ব্যাটারি চুরি করে নিয়ে যায়। এসব অটোরিকশাচালকের বাড়ি উপজেলার নবকলস, ঢাকিরগাঁও, নলুয়া ও উদ্দমদী গ্রামে।

নবকলস গ্রামের ক্ষতিগ্রস্ত অটোরিকশাচালক মো. শাহ আলম ও জুলহাস দেওয়ান বলেন, চুরি হওয়া প্রতিটি ব্যাটারির আনুমানিক বাজারমূল্য ১০-১১ হাজার টাকা। চুরি হওয়া ৪৫টি ব্যাটারির বাজারমূল্য হবে প্রায় ৫ লাখ টাকা। ঋণ করে তাঁরা এসব ব্যাটারি কিনেছিলেন। ব্যাটারি চুরি হওয়ায় অটোরিকশা চালাতে পারছেন না। নতুন ব্যাটারি কিনতে না পারলে স্ত্রী ও ছেলে-মেয়ে নিয়ে না খেয়ে থাকতে হবে।

বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন,ঘটনাটি জানার পর আজ শনিবার সকালে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক