Home / বিশেষ সংবাদ / পুলিশের অভিযানে ৩ খদ্দের সহ ২ পতিতা আটক
পুলিশের অভিযানে ৩ খদ্দের সহ ২ পতিতা আটক

পুলিশের অভিযানে ৩ খদ্দের সহ ২ পতিতা আটক

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ | আপডেট: ০৯:০৬ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০১৫, রোববার

নবীগঞ্জে অনৈতিক কাজের সময় ৩ খদ্দের সহ ২ পতিতাকে আটক করেছে পুলিশ। গভীর রাতে উপজেলার বাংলা বাজারের নিকটস্থ পতিতালয় হিসেবেই ব্যবহৃত এক লন্ডন প্রবাসীর বিলাস বহুল বাড়ি থেকে তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে।

গতকাল সকালে ভ্রাম্যমান আদালত ৩ খদ্দের ও ২ পতিতাকে ২ দিনের জেল অনাদায়ে ৫শ টাকা করে জরিমান প্রদান করেন।

সূত্রে জানাযায়, উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলা বাজারের নিকটস্থ লন্ডন প্রবাসী লুৎফুর রহমানের মালিকানাধীন বিলাস বহুল বাড়িটি দীর্ঘদিন ধরে পতিতালয় হিসেবেই পরিচালিত হয়ে আসছিল।

গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এস আই নজরুল ইসলামের নেতিত্বে একদল পুলিশ অভিযান চালায় ওই বাড়িতে এ সময় ৩ খদ্দের সহ ২ পতিতাকে অনৈতিক কাজে থাকা অবস্থায় হাতেনাতে আটক করা হয়।

আটককৃত পতিতা ২ হল উপজেলার এনাতাবাদ এলাকার জাহেরা বেগম ও মৌলভীবাজার এলাকার পারভিন বেগম। পারভিন বেগম ৩ বছরের এক মেয়ে সন্তানের জননী এবং ওই মেয়ে তার সাথেই ছিল। এ সময় তাদের সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩ খদ্দের উপজেলার কুর্শি ইউনিয়নের রাইয়াপুর আদর্শ গ্রামের ইছরাক উল্লার ছেলে খালিক মিয়া (৩২), একই ইউনিয়নের তাহিরপর গ্রামের আঃ রউপের ছেলে বারিক মিয়া (৩৫) ও কাদমা গ্রামের হাজী আব্দুল্লার ছেলে মহসিন মিয়া (৩০) কে আটক করা হয়। তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনোয়ার হোসেনের কার্যালয়ে তাদের হাজির করা হলে ২ পতিতা ও ৩ খদ্দেরদেরকে ২ দিনের জেল অনাদায়ে ৫শ টাকা করে জরিমানা প্রদান করা হয়। এসয় খদ্দের ও পতিতারা নগদ ৫শত টাকা করে দিয়ে মুক্তি পায়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫