Home / চাঁদপুর / চাঁদপুর পুরাণ বাজারে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত
Youns-Picture

চাঁদপুর পুরাণ বাজারে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

চাঁদপুরে পুরাণ বাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইউনুছ মিয়াজী ওরফে সুমন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। একই সময় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য।

পুলিশের বক্তব্য অনুযায়ী বুধবার (৬ জুন) দিনগত রাত পৌনে ২টার দিকে শহরের পুরাণ বাজার পূর্ব শ্রীরামদীতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ ১০১ পিস ইয়াবা ট্যাবলেট, একটি দেশিয় তৈরি বন্দুক (পাইপ গান), ৬ রাউন্ডগুলি, ২ ছুরি ও একটি চাপাতি উদ্ধার করে।

নিহত ইউনুছ পুরাণ বাজার মধ্যম শ্রীরামদী বউ বাজার এলাকার মিয়াজী বাড়ির মৃত আব্দুল মাজিদ মিয়াজীর ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় আটটি মাদক মামলা রয়েছে।

আহত পুলিশ সদস্যরা হচ্ছেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, অনুপ চক্রবর্তী, পলাশ বড়ুয়া, মফিজুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আনোয়ার হোসেন। এদের মধ্যে পলাশ ও আনোয়ার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, মাদকের একটি বড় চালান লেন-দেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থানের টের পেয়ে মাদক বিক্রেতা ও তাদের সহযোগীরা গুলি ছুড়ে আত্মরক্ষার্থেও পুলিশ সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থলে ইউনুছ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। বাকীরা পালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্লাহ ওলি বলেন, ইউনুছকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাত আড়াইটায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতালে রয়েছে। ময়না তদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিনিয়র করেসপন্ডেন্ট

Leave a Reply