Home / চাঁদপুর / পুরাণবাজার মাদ্রাসা-মসজিদ বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
P-bazar-mosjid-madrasah

পুরাণবাজার মাদ্রাসা-মসজিদ বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

চাঁদপুরের প্রধান বাণিজ্যিক এলাকা শহরের পুরাণবাজারস্থ মুসলিম যুবক সমিতি মাদ্রাসা ও মসজিদের বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার (২ মে) বাদ জোহর পুরাণবাজার নিতাইগঞ্জ এলাকায় নির্মাণাধীন কাজের উদ্বোধনকালে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. শহিদুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও সমিতির সভাপতি মোহাম্মদ আলী মাঝি, সাবেক কমিশনার বিল্লাল খান, সাধারণ সম্পাদক আলহজ্ব জাফর মাহমুদ, সহ-সভাপতি স্বপন দেওয়ান, হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ খান ডেঙ্গু, মো. জাকির হোসেন, সদস্য মোখলেছ খান, উন্নয়ন কমিটির আহŸায়ক জাকারিয়া ভূইয়া বতু, সদস্য সচিব আজিজুল হক মামুন, সদস্য অ্যাড. চৌধুরী ইয়াসিন ইকরাম, সোহেল হোসেন হজু, মজনু মিয়া, জাহাঙ্গীর হোসেন, আবুল কালাম, পারভেজ মাহমুদ, আরিয়ান চৌধুরী, অন্তর, হাকিম কর্মককার এবং ঠিকাদার ইউনুছ ভূইয়া প্রমুখ।

উল্লেখ: উক্ত মাদ্রাসা ও মসজিদের নির্মাণ কাজের জন্য সহযোগিতা করতে চাইলে সোনাল ব্যাংক পুরাণবাজার শাখা সঞ্চয়ী হিসাব নং-১৫১৪০১০০২১১৭ নাম্বারে সহযোগিতা পাঠানো জন্য সমতির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply