Home / চাঁদপুর / পুরাণবাজার পুলিশ ফাঁড়ির অভিযানে কারেন্ট জাল জব্দ : ইয়াবাসহ আটক

পুরাণবাজার পুলিশ ফাঁড়ির অভিযানে কারেন্ট জাল জব্দ : ইয়াবাসহ আটক

চাঁদপুর পুরাণবাজার পুলিশ ফাঁড়ির অভিযানে ৪০ পিস ইয়াবা ট্যালেটসহ বিল্লাল মিশরী (৩৫) নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ মার্চ) বৃহস্পতিবার বেলা ১২টায় লোহারপোল এলাকা থেকে তাকে আটক করা হয়। একই দিনে সকালে দোকানঘর ও রনাগোয়াল এলাকার মেঘনা পাড় থেকে প্রায় তিন লক্ষাধিক টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ এবং পুরনো মামলা আসামী মফিজ গাজীকে আটক করা হয়।

পুরাণবাজার ফাঁড়ি সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ফাঁড়ির এসআই মো. জাহাঙ্গীর হোসেন, কালাম ও এএসআই মজিবুরের নেতৃত্বে বৃহস্পতিবার দুপুর ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ৪০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যালেটসহ মাদক ব্যবসায়ী বিল্লাল মিশরী (৩৫) আটক করা হয়েছে। আটক বিল্লাল ওই এলাকার মৃত নুরু গাজীর পুত্র। সে পুরানাজারের চিহ্নিত মাদক বিক্রেতা জামাল খানের ভাড়াটিয়া।

এদিকে সকালে পুরাণবাজারে দোকানঘর ও রনাগোয়াল এলাকার মেঘনা পাড় অবিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নদী পাড়ে অবস্থানরত জেলেরা দ্রæট পালিয়ে যায়। পরে সেখান থেকে প্রায় তিন লক্ষাধিক টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। একই দিনে পুরনো মামলা আসামী মিরাজ গাজী পুত্র মফিজ গাজীকে আটক করা হয়।

ফাঁড়ির এসআই মো. জাহাঙ্গীর হোসেন জানায়, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম স্যারের নির্দেশে মাদক, সন্ত্রাসসহ সকল অপরাধ বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো জানান, ফাঁড়ির পুলিশের নিয়মিত অভিযানের ফলে এখানকার চিহ্নিত মাদক বিক্রেতারা এলাকা ছাড়া রয়েছে।

প্রতিবেদক- আশিক বিন রহিম