Home / চাঁদপুর / চাঁদপুরে প্রয়াত ৩ আওয়ামী নেতার পরিবারের পাশে ডা. দীপু মনি
awami-neta

চাঁদপুরে প্রয়াত ৩ আওয়ামী নেতার পরিবারের পাশে ডা. দীপু মনি

প্রয়াত ৩ আওয়ামীলীগ নেতার পরিবারকে শান্তনা দিতে তাদের বাড়ীতে গেলেন চাঁদপুর-৩ আসনের সাংসদ ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকালে লঞ্চ যোগে ঢাকা থেকে চাঁদপুর এসে প্রথমেই তিনি পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি প্রয়াত আব্দুল জলিল গাজীর কোড়ালিয়া এলাকার বাড়িতে যান সেখানে প্রয়াত নেতার শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বেশ কিছুক্ষন অবস্থান করেন তিনি।

এর পর দলীয় নেতৃবৃন্দকে নিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোজাত করেন। সেখান থেকে তিনি পৌর এলাকার ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রয়াত আবিদুর রহমানের জিটি রোডস্থ বাসবভনে যান সেখানে প্রয়াত নেতা আবিদুর রহমানের শোকসপ্ত পরিবারকে শান্তনা দেন তিনি। সেখানেও বেশ কিছুক্ষন অবস্থান করে সেখান থেকে তিনি ৭নং তরপুরচন্ডি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মরহুম আলমগীর প্রধানিয়ার বাড়ীতে যান। সেখানে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সব শেষে তিনি শহরের হানি সিদ্দিক মেমরিয়াল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন জেলা জাতিয়পার্টির সাবেক সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান নূরুল হক বাচ্ছু মিয়াজীকে দেখতে যান।

এ সময় সাংসদের সাথে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারন সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর আওয়ামীলীগ নেতা ও প্যানেল মেয়র কবির হোসেন খান, সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম, জেলা ঝাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজসহ অন্যান্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম