Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / পুত্র দিপু চৌধুরীর জন্য মতলববাসীর কাছে দোয়া চাইলেন মায়া চৌধুরী
মতলববাসীর

পুত্র দিপু চৌধুরীর জন্য মতলববাসীর কাছে দোয়া চাইলেন মায়া চৌধুরী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের আনোয়ারপুর কেন্দ্রীয় জামে মসজিদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আওয়ামী লীগ নেতা মাসুদ আলম কাজলের প্রয়াত বাবা-মায়ের স্বরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১৫ ডিসেম্বর বাদ জুম্মা আনোয়ারপুর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মাসুদ আলম কাজলের উদ্যেগে আনোয়ারপুর কেন্দ্রীয় জামে মসজিদেএ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।
তিনি বলেন, ছোট ভাই মাসুদ আলম কাজল আমাকে নিমন্ত্রন করেছে। তার বাবা মা ও দিপু চৌধুরীর জন্য দোয়ার আয়োজন করেছে। এই দোয়া অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সবাই আমার জন্য এবং আমার পরিবারে জন্য দেয়া করবেন। আমরা যেন মতলববাসীর জন্য সেবা করতে পাড়ি।
তিনি আরও বলেন, আমার বড় ছেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু গত ২রা ডিসেম্বর মারা গেছে। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করে।
আরো বক্তব্য দেন- আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, বিশিষ্ট শিল্পপতি আওয়মীলীগ নেতা মাসুদ আলম কাজল।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান (এসি মিজান), আইয়ুব আলী গাজী, আওয়ামী লীগের উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন,উপজেলা কৃষকলীগের সভাপতি ড. খোরশেদ আলম, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ প্রধান, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ ইত্তেফাক, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার সরকার, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি নাইমুল ইসলাম লাভলু, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান মুন্সী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান,সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, মোসাদ্দেক হাওলাদার মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক এসএম নোমান দেওয়ান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন , জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজা, ইঞ্জিনিয়ার ফখরুল ইসলাম রনি, সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী, সাধারণ সম্পাদক আরিফুল হক খোকা, শিবলী এমরান জুয়েল, দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রনি, যুবলীগ নেতা ইউসুফ জামিল, উপজেলা ছাত্র লীগের আহবায়ক কমিটির ১ নাম্বার সদস্য সদরুল আমিন,সদস্য জোবাইর আহম্মেদ জনিসহ উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৫ ডিসেম্বর ২০২৩