Home / চাঁদপুর / পীর মহসীন উদ্দিন পৌর বালিকা উবিতে পুরস্কার বিতরণ
পীর মহসীন উদ্দিন পৌর বালিকা উবিতে পুরস্কার বিতরণ

পীর মহসীন উদ্দিন পৌর বালিকা উবিতে পুরস্কার বিতরণ

চাঁদপুর পীর মহসীন উদ্দিন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ শনিবার (১১ মার্চ) শনিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, ‘যে কোনো শিক্ষা প্রতিষ্ঠানে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে। খেলাধুলা করলে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। বিদ্যালয়ের পরিবেশ যদি সুন্দর হয় তাহলে লেখাপড়া এবং খেলাধুলা দুটোই তারা ভালোভাবে করতে পারে। এ বিদ্যালয়টির পরিবেশ আরো সুন্দর করার জন্য পাড়া প্রতিবেশি হিসেবে আমার যে কোনো সহযোগিতা থাকবে।’

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘লেখা পড়ার বিকল্প কিছু নাই। তোমরা সবাই মন দিয়ে ভালোভাবে পড়ালেখা করবে। তোমাদের চেষ্টা এবং কর্ম তোমাদেরকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আবু সালেহ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি আবদুল রশীদ সর্দার, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শাহীর হোসেন পাটওয়ারী।

এর পূর্বে সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর আয়েশা রহমান, সাবেক মহিলা কাউন্সিলর রেবেকো সুলতানা বকুল, ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন গাজীসহ অন্যান্যরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওশন আরা বেগমের সভাপতিত্বে ও বারাকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রাশেদ শাহরিয়ার পলাশের পরিচালনায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ইদ্রিস খান, সহকারী শিক্ষক রতœা কুন্ডু, মৃদুলা সাহা, মলিনা মাহমুদা, রাজিয়া সুলতানা, মো. নাছির, আফসার আহমেদ, মাজেদা আক্তার, শফিকুর রহমান, সাইফুল ইসলাম খান।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১২: ৫৫ এএম, ১২ মার্চ ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply