Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / পিআইবিতে রিপোর্টিং প্রশিক্ষণে সাংবাদিক সোহাগের অংশগ্রহণ
pib-shohag

পিআইবিতে রিপোর্টিং প্রশিক্ষণে সাংবাদিক সোহাগের অংশগ্রহণ

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)’র উদ্যোগে আয়োজিত ২দিন ব্যাপি ‘ শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণে’ অংশগ্রহণ করেছেন সাংবাদিক আতাউর রহমান সোহাগ।

গত ১৭ ও ১৮ মার্চ বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ড্যাফোডিল ইউনির্ভাসিটিতে সাংবাদিকতা বিষয়ে অধ্যয়নরত সম্ভ্যাবনাময় সাংবাদিকদের জন্য এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। আতাউর রহমান সোহাগ পিআইবিতে সাংবাদিকতায় স্নাতকত্তোর (পিজিডিজে) কোর্সের শিক্ষার্থী হিসাবে ওই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

গত ১৮ মার্চ প্রশিক্ষার্ণীদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব নাসির উদ্দিন আহম্মেদ। পিআইবির মহাপরিচালক মো. শাহ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. আবুয়াল হোসেন।

এছাড়া দুই দিন প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন নিউজ ২৪ এর প্রধান বার্তা সম্পাদক শাহানাজ মুন্নী, বাংলা ভিশনের সিনিয়র নিউজ এডিটর রুহুল আমিন ও পিআইবি পরিচালক (প্রশাসন) মো. ইলিয়াস ভূইয়া, পিআইবির সিনিয়র প্রশিক্ষক রাফিজা রহমান, ঢাকা বিশ^বিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মফিজুর রহমান, পিআইবির মহাপরিচালক মো. শাহ আলমগীর।

প্রসঙ্গত সাংবাদিক আতাউর রহমান সোহাগ দৈনিক আজকালের খবর, দৈনিক চাঁদপুর প্রবাহ, অনলাইন পত্রিকা চাঁদপুর টাইমস, মাসিক ফরিদগঞ্জ বার্তা পত্রিকায় সংবাদিক হিসাবে কর্মরত আছেন। এছাড়াও তিনি প্রেস ক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

প্রেস বিজ্ঞপ্তি