Home / বিনোদন / পাড়ার ছেলেরা আমার মাকে খুব ভয় পেতো : অপু বিশ্বাস

পাড়ার ছেলেরা আমার মাকে খুব ভয় পেতো : অপু বিশ্বাস

সাধারণত তারকাদের নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। আর সেই তারকা যদি হয় ঢালিউড কুইন অপু বিশ্বাস, তাহলে তো আগ্রহের পারদ আরো ওপরে উঠে যায়।
অপুর কিছু মজার তথ্য আজ পাঠকদেরকে জানাবো। যেমন এই তারকা কখনোই নাকি কোনো ছেলের কাছ থেকে গোলাপ ফুল উপহার পাননি, এটা কি বিশ্বাস করা যায়? কেউই তাঁকে ভালোবেসে গোলাপ উপহার দেননি। কথাটা শুনে নিশ্চয়ই বিস্মিত হচ্ছেন? আপনি বিস্মিত হলেও বিষয়টি নিয়ে কিন্তু চিত্রনায়িকা অপু বিশ্বাস বেশ মজা পান। অপু বলেন, ‘আসলে আমাকে কেউ কোনোদিন গোলাপ দিতে পারেননি।’

এর কারণ জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, এর পেছনে একটি কারণ আছে। আমার মাকে এলাকার মোটামুটি সব ছেলেই খুব ভয় পেতেন। আমাকে মনে মনে ভালোবাসলেও মুখ ফোটে সেটা বলার সুযোগ খুব কমই পেয়েছেন তাঁরা। আর ফুল? সেটা তো তাঁদের দেওয়ার সাহসই ছিল না। মা, আমাকে সব সময় দেখেশুনে রাখতেন। যাতে কোনো ছেলে আমাকে ফুল দিয়ে মন ভোলাতে না পারেন। তবে এই ঘটনা অনেক আগের।

এখনো কি আপনাকে কেউ গোলাপ ফুল উপহার দেয়নি? উত্তরে অপু বিশ্বাস বলেন, এখন কোনো অনুষ্ঠানে অতিথি হয়ে গেলে হয়তো আমাকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। তবে কোনো ছেলে উপহার হিসেবে গোলাপ ফুল দেয়নি।

আচ্ছা, আপনার প্রিয় ফুল কী? উত্তরে অপু বিশ্বাস হেসে বলেন, গোলাপ কিন্তু আমার প্রিয় ফুল নয়। আমার প্রিয় ফুল অর্কিড। আর জানেন তো, গোলাপ ঝরে যায় কিন্তু অর্কিড সব সময় প্রাণবন্ত।