Home / চাঁদপুর / পালবাজার কাঁচামাল আড়ৎদার ঐক্য পরিষদের সভা ও কম্বল বিতরণ
পালবাজার কাঁচামাল আড়ৎদার

পালবাজার কাঁচামাল আড়ৎদার ঐক্য পরিষদের সভা ও কম্বল বিতরণ

চাঁদপুর জেলা শহরের ঐতিহ্যবাহী পালবাজার কাঁচামাল আড়ৎদার ঐক্যপরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে ২৪ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় পালবাজারে আলোচনা সভা ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউসুফ গাজী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, পৌর নারী কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, পৌর যুবলীগের সভাপতি সোহেল রানা।

নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, চাঁদপুর পৌরসভার উন্নয়ন এবং পৌরবাসীর সেবায় আমরা কাজ করে যাচ্ছি। চাঁদপুর শহরক একটি পরিচ্ছন্ন শহর হিসেবে ঘোষণা করবো। এজন্যে সকলের সহযোগীতা লাগবে। আমরা অনেক দূর এগিয়েছি, আরো এগিয়ে যেতে হবে। কারণ বিশৃঙ্খল একটি জাতি দিয়ে কিছু আশা করা যায় না। যে জাতির লক্ষ্য- উদ্দেশ্য ঠিক নেই, তারা বেশি দূর এগিয়ে যেতে পারে না।

তিনি বলেন, পালবাজার একটি ঐতিহ্যবাহী ব্যবসায়ীক এলাকা। এই বাজারের অনেক ঐতিহ্য রয়েছে। চাঁদপুরের কোনো চাঁদাবাজ নেই। ব্যবসায়ীদের কাছে কেউ চাঁদাবাজি করে না। আমরা কঠোর হাতে এটি নিয়ন্ত্রন করেছি। আপনারা যারা এই বাজারের ব্যবসায়ী রয়েছেন, আপনাদের কাছে অনুরোধ থাকবে, শৃঙ্খলা বজায় রেখে ব্যবসা করবেন। আমরা আপনাদের সকল কাজে পাশে থাকবে।

পালবাজার কাঁচামাল আড়ৎদার ঐক্যপরিষদের সভাপতি মো. বাদশা ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফারুক মৃধার পরিচালনায় আরো বক্তব্য রাখেন সিনিঃ সহ-সভাপতি হারুনুর রশিদ পাটওয়ারি, সাংগঠনিক সম্পাদক আলমগীর খান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহিম রণি,পালবাজার ব্যবসায়ি হালিম পাটওয়ারি, ঐক্যপরিষদের মাহবুব তপাদার,আবুতাহের মানিকসহ কমিটির সকল সদস্য এবং স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।

প্রতিবেদক : আশিক বিন রহিম, ২৪ জানুয়ারি ২০২০