Home / শীর্ষ সংবাদ / বিএনপি নেতা কিরণ ও স্ত্রী লাবণ্যের বিরুদ্ধে সমন জারী
বিএনপি নেতা কিরণ ও স্ত্রী লাবণ্যের বিরুদ্ধে সমন জারী

বিএনপি নেতা কিরণ ও স্ত্রী লাবণ্যের বিরুদ্ধে সমন জারী

শরীফুল ইসলাম, চাঁদপুর :   আপডেট: ০৭:৪১ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০১৫, বুধবার

বিএনপি নেতা মো. শফিকুর রহমান কিরণ ও তার স্ত্রী ফারহানা কাদির লাবণ্যর বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আদালতে সমন জারী করা হয়েছে।

পারিবারিক আধিপত্য বিস্তার ও ছোট ভাইয়ের সংসার ভাঙ্গার পাঁয়তারা চালিয়ে ভাইয়ের স্ত্রীকে হুমকি দেয়ায় তাদের বিরুদ্ধে ঢাকা বিজ্ঞ নির্বাহী ম্যাসিস্ট্রেট অমিত দেবনাথ-এর আদালতে মামলা দায়ের করা হয়েছে। পিটিশন মামলা নং-৮৮/২০১৫ ধারা ১০৭/১১৭ (সি) ফৌজদারী কার্যবিধি।

তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আদালতে হাজির না হওয়ায় পরবর্তী তারিখ ৩০ জুলাই নির্ধারণ করে এই তারিখে আসামীদের স্বশরীরে আদালতে উপস্থিত হয়ে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

তা না হলে তাদের বিরুদ্ধে আদালত অবমাননার কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানা যায়।

মামলা এজাহার ও আদালত সূত্রে জানা যায়, পুরাতন ঢাকার বংশালের মুনাক্ষী বেগমের মেয়ে সুরাইয়া বেগম। তারই মেয়ে বিএনপি নেতা শফিকুর রহমান কিরনের স্ত্রী ফারহানা কাদির লাবণ্য।

শরিয়তপুর জেলা বিএনপির সভাপতি, ঢাকার আদম ব্যবসায়ি শফিকুর রহমান কিরন ও তার স্ত্রী ফারহানা কাদির লাবন্যর সাথে দীর্ঘদিন যাবৎ ভাই ও বোনদের মধ্যে পারিবারি কলহ চলে আসছিল।

গত ২৭ জানুয়ারি ২০১৫ তারিখে দুপুর ২ টায় কিরন ও তার স্ত্রী লাবন্য মোবাইলে দেবরের স্ত্রীকে ফোন করে গালমন্দ নানা প্রকার হুমকি দেয়। এই ঘটনায় দেবরের স্ত্রী গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী করে ডায়রী নং-৩১২ তারিখ: ০৫/০৪/২০১৫ইং। জিডির কথা জানতে পেরে তারা ক্ষিপ্ত হয়ে গত ০৭/০৪/২০১৫ইং তারিখে রাত ৮টায় অজ্ঞাত নামা দুইজন লোক বাদিনীর বাসায় পাঠিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করে ও জানে মেরে ফেলার হুমকি দেয়।  এই ঘটনায় দেবরের স্ত্রী বাদি হয়ে আদালতে স্মরণাপন্ন হয়ে মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে শফিকুর রহমান কিরন ও তার স্ত্রীকে আদালত সমন জারী করে। ১৯/০৫/২০১৫ইং তারিখে তারা আদালতে হাজির না হওয়ায় পরবর্তী ৩০ জুলাই তারিখে হাজির হওয়ার জন্য নির্দেশ দেয়। তারা আদালত অবমাননা ও হাজির না হলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আদালত সূত্রে জানা যায়।

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি