Home / উপজেলা সংবাদ / কচুয়া / নৌকার বিজয় নিশ্চিতে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করবে ছাত্রলীগ
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

নৌকার বিজয় নিশ্চিতে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করবে ছাত্রলীগ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, ছাত্রলীগের বহু ইতিহাস ও সংগ্রাম রয়েছে। ছাত্রলীগ বাংলাদেশের স্বাধীনতা অর্জনে ব্যাপক ভ‚মিকা রেখেছে। ১৯৪৮ সালের এই দিনে বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা এবং উপজেলা ছাত্রলীগের বিদায়ী কমিটির সংর্বধনা ও নতুন কমিটির বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর সোনার বাংলা রক্ষায় ছাত্রলীগ সবসময় ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। বিশেষ করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে ছাত্রলীগ অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করবে। তিনি আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে এদেশে অনেক নেতা কর্মী মন্ত্রী, এমপি হয়েছেন। ছাত্রলীগকে তাদের নিজস্ব গঠনতন্ত্র অনুসারে এগিয়ে যেতে হবে। ছাত্রলীগ কখনো অন্যায়ের সাথে আপোষ না করে অভিচল সত্যের পথে এগিয়ে যাবে, এই হবে ছাত্রলীগের আসল উদ্দেশ্য ও জয়ের পথ।

পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সৌরভের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান। বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান,ছাত্রলীগের সভাপতি ইঞ্জি: ইব্রাহিম খলিল বাদল, সহসভাপতি সালাউদ্দীন সরকার, সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়,সিনিয়র সহ-সভাপতি মাহবুবে রাব্বানি মানিক প্রমুখ।
অনুষ্ঠানে শুরুতে ছাত্রলীগের প্রতিষ্ঠবার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ৪ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ