Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে
নৌকার

নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নে আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী সোহেল চৌধুরীকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের উত্তর চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত পথসভায় ইউনিয়ন আ’লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সোহেল হোসেন রাজু’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে যারা প্রার্থী হয়েছেন-তাদের অতীত ও বর্তমান সকল কাজকর্মের ওপর ভিত্তি করে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়া হয়েছে। কেন্দ্র থেকে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, দলের বৃহত্তর স্বার্থে সেই প্রার্থীর পক্ষে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমরা নৌকা নিয়ে রাজনীতি করি। নৌকা যার কাছে থাকবে তার পক্ষ্যে শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ্যে নৌকার বিজয় আনতে ঝাঁপিয়ে পড়বো। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। তেমনি নৌকার কোনো বিকল্প নেই। ৯ নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে আগামি ৫ জানুয়ারী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহেল চৌধুরীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

এ সময় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক টিপু সরকার, বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহেল চৌধুরী, পৌরসভা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু,  ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন, ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, ছাত্রলীগ নেতা মানিক গাজী প্রমূখ।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ২৩ ডিসেম্বর ২০২১