Home / উপজেলা সংবাদ / কচুয়া / নৌকায় ভোট দিলে উন্নত ও সমৃদ্ধ উপজেলা গড়ে তুলবো: ড. সেলিম মাহমুদ
নৌকায়

নৌকায় ভোট দিলে উন্নত ও সমৃদ্ধ উপজেলা গড়ে তুলবো: ড. সেলিম মাহমুদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেছেন। রোববার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদ। এসময় তিনি বলেন, ৭ জানুয়ারী নৌকায় একটি করে ভোট দিয়ে আমাকে জয়ী করলে উন্নত ও সমৃদ্ধ উপজেলা গড়ে তুলবো। আমি আশাবাদী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত যারা, তারা নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনাকে ক্ষমতায় এনে সরকার গঠনে সহায়তা করবে। আগামি ৭ জানুয়ারি নির্বাচনকে বানচাল করার জন্য দেশী ও বিদেশী দোষররা গভীর ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্রের জবাব দিতে নির্বাচনে ভোট প্রয়োগের মাধ্যমে নৌকাকে বিজয়ী করতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব, আওয়ামীলীগ নেতা তরিকুল ইসলাম মুন্সী, শাহজাহান সম্রাটসহ স্থানীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩১ ডিসেম্বর ২০২৩