Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জনগণই পারে সম্মান দিতে, আবার কেড়ে নিতে: শামছুল হক ভূঁইয়া
জনগণই

জনগণই পারে সম্মান দিতে, আবার কেড়ে নিতে: শামছুল হক ভূঁইয়া

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, ‘ মারি হালাইউম, কাটি হালাইউম, সারা দিন ভোট দিলেও লাভ নাই, বিকালে আমরাই জিতমো’ এই ধরনের কথা বলে লাভ নাই, কেউ আপনাকে জিতিয়ে দেয়ার জন্য বসে নেই। একামাত্র জনগণই পারে সম্মান দিতে, আবার কেড়ে নিতে। আগামী ৭ জানুয়ারীর নির্বাচন নিয়ে কোন রকম অপচেষ্টা বরদাস্ত করা হবে না। ভোট অন্য প্রতীকে দেউক বা আমার প্রতীক ঈগল এ দেউক, সমস্যা নাই, কিন্তু কাউকে বাঁধা প্রদান করা যাবে না। ভোটাররা যাতে স্বতফুর্ত ভাবে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারে, সেজন্য আমরা জণগনের পাশে রয়েছি। ইতিমধ্যেই নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাকে টাকা দিয়ে ম্যানেজের চেষ্টা চলছে। তাদের এই চেষ্টা কোনদিনও সফল হবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একটি অবাধ সুষ্ঠু এবং গ্রহণ্যযোগ্য নির্বাচন করতে বদ্ধপরিকর। তাই তিনি আমারা যারা স্বতন্ত্র প্রার্থী হয়েছি, তাদের কখনো বলেন নি যে অন্য প্রতীকে নির্বাচন করা যাবে না।

৩১ ডিসেম্বর রোববার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর, শাশিয়ালী, কড়ৈতলী, চৌরঙ্গী, ভাওয়াল, আষ্টাসহ বিভিন্ন এলাকায় অফিস উদ্বোধন ও পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের সঞ্চলনায় এসসময় আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা এমরান চৌধুরী, তোফায়েল আহমেদ, ইউপি চেয়ারম্যান হোসাইন আহমদ রাজন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আ: খালেক, উপজেলা আওয়ামীলীগ নেতা কামাল মিয়াজী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক, ৩১ ডিসেম্বর ২০২৩