নৌকায় ভোট দিন, মতলবের উন্নয়ন বুঝে নিন: মায়া চৌধুরী

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের প্রার্থী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মতলবের উন্নয়নের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় থাকবে ততবার দেশে উন্নয়ন হবে। বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়ে এখন উন্নত দেশে পরিণত হচ্ছে। এটা আওয়ামী লীগ সরকারের অবদান। তাই বলছি, নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন।
সোমবার (১৮ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের দিন আওয়ামী লীগের প্রতীক ‘নৌকা’ পাওয়ার পর চঁাদপুরের মতলব উত্তর উপজেলার কয়েকটি পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।
এর আগে চাঁদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসানের কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ করা হয়। সেখান থেকে ফেরার পথে মায়া বীরবিক্রম সেতুর পশ্চিম পাশে নির্বাচনী অফিস উদ্বোধন ও এক পথসভায় বক্তব্য রাখেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। নির্বাচনী অফিসে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পর আনুষ্ঠানিকভাবে নির্বাচনের প্রচারণা শুরু করেন তিনি।
এদিন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মতলব সেতুর টোলপ্লাজায়, ফতেহপুর, জনতা বাজার, ফরাজিকান্দি, এখলাছপুর ও মোহনপুরে পথসভা করেন। এসময় রাস্তার দুই পাশে জড়ো হওয়া হাজার হাজার নারী-পুরুষ ও র্স্বস্তরের জনসাধারণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
উপস্থিত জনতার উদ্দেশে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেবেন। আমি জয়যুক্ত হলে মতলব উত্তর হবে মিনি সিঙ্গাপুর। মতলবে যেসব সমস্যা আছে, সেগুলো সমাধান করা হবে।
মায়া চৌধুরী আরও বলেন,দেশের জনগণ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে, যথাসময়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণর্ নির্বাচন হবে। সব প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। শুরু হয়েছে আনুষ্ঠানিক নির্বাচনি প্রচার। তিনি সকল নেতাকর্মীদেরকে নির্বাচনি আচরণবিধি মেনে চলার আহ্বান জানান।
আগামী সংসদ নির্বাচনে প্রতিটি ওয়ার্ড, প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি নিয়ে যার যার কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়িয়ে যার ভোট তাকে দেয়ার আহবান জানান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ।
এদিকে সোমবার (১৮ ডিসেম্বর) চাঁদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসানের কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর নিজ এলাকায় প্রিয় নেতাকে স্বাগত জানানোর জন্য পূর্বে থেকে মতলভ ব্রজি থেকে মোহনপুর তার গ্রামের বাড়ি পর্যন্ত বেরীবাধ সড়কের দুই পাশে হাজার নেতাকর্মী ও সমর্থকরা প্রস্তÍুত গ্রহণ করেন নেতাকে বরন জন্য। মছিলে নৌকা প্রতীক, বাদ্যযন্ত্র, ফেস্টুন, ব্যানার নিয়ে নেকৈা মার্কায় ভোট চেয়ে স্লোগান দেন নেতাকর্মীরা।
এ সময় উন্নয়নের জন্য নৌকা প্রতীকে মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, আমি এই এলাকায় যত উন্নয়নমূলক কাজ করেছি, আমি বিশ্বাস করি, জনগণ যদি ভোট দেওয়ার সুযোগ পায়, তাহলে এ আসনে স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীক বিপুল ভোটে জয়লাভ করবে।
এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের শিল্গ ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মাহী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়ুব আলী গাজী, মিজানুর রহমান (এসি মিজান), সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন, ছেংগারাচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, ছেংগারচর পৌরসভার বর্তমান মেয়র আরিফ উল্লাহ সরকার, বিশিষ্ট শিল্পপতি নাছির উদ্দীন সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারি, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শাহ আলম সিদ্দিকী, আহসান উল্লাহ হাসান,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী,জহিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবুবকর ছিদ্দিক খোকন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান নেতা, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান মোঃ আবুল খায়ের, বাগানবাড়ি ইউনিয় আওয়ামী লীগের সম্পাদক মিয়া মোঃ বাবুল, সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সী, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান, সাবেক ছাত্রনেতা হারুন -অর-রশিদ, উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি নাইমুল হোসেন লাভলু, সাধারন সম্পাদক শাহিন চৌধুরী, পৌর যুবলীগের সদস্য মোঃ কামরুজ্জামান কামাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজা, ফখরুল ইসলাম রনি, নাজমুল হোসেন, ছেংগারচর পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল বাশার সর্দার, আওয়ামী লীগ নেতা আলমগীর, মনিরুল হক ভুইয়া, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আমান উল্লাহ সরকার, আওয়ামীলীগ নেতা নূরে আলম সিকদার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খোরশেদ আলম অপু, ছেংগারচর পৌর যুবলীগ নেতা ইসমাইল হোসেন, ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি জনি সরকার, সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ফকির,যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল-আমিন বেপারী, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ছদরুল আমিন, সদস্য জুবায়ের আহমেদ জনি প্রমূখ।

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল,১৮ ডিসেম্বর ২০২৩

Share