নেতা নয় জনগণের সেবক হতে চাই: আনারস প্রার্থী

আসছে ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরে আনারস প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও দিনভর প্রচারণা করছেন জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন প্রধানীয়া।

বৃহস্পতিবার দিনভর চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বারদের সাথে আনারস প্রতীকে ভোট চেয়ে মতিবিনিময় করেন।

হাজীগঞ্জ উপজেলার ৩নং কালোচোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া’র সঞ্চালনায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন প্রধানীয়া বলেন, নেতা হতে চাই না, জনগণের সেবক হতে চাই।

তিনি আরো বলেন, গত জেলা পরিষদ নির্বাচন ভোটাধিকারের মাধ্যমে প্রয়োগ করা হয়। সে সুবাধে চেয়ারম্যান, মেম্বার যারা রয়েছেন তারা জেলা পরিষদ থেকে যে চাওয়া পাওয়া থেকে কি পেয়েছেন কি পান নাই, এর উপর ভিত্তি করে এবারের ভোট প্রয়োগ করবেন বলে বিশ্বাস করেন। তিনি বিশ্বাস করেন সঠিক সিদ্ধান্ত নিয়ে সঠিক জায়গায় ভোট প্রধান করবে। ভোট জনগণের অধিকার এবং অনেক মূল্যবান। জনগনের আমানত যার কাছে সুরক্ষিত থাকবে আপনারা তাকেই ভোট দিবেন। সেই লোককে ভোট দিবেন যার সাথে আপনারা কথা বলতে পারবেন। যার কাছ থেকে জনগণের অধিকার আদায় করতে পারবেন। এমন প্রার্থীকে আপনারা আপনাদের প্রতিনিধি হিসেবে নিয়োগ করবেন। আমি আপনাদের পাশে আছি এবং সবসময় আমাকে আপনাদের পাশে পাবেন।

দিনব্যাপী গণসংযোগে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ৩নং কালোচোঁ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দিলদার হোসেন কিসলু , আওলাদ হোসেন প্রধানীয়া, মাসুদ কামাল,কাজী সোহরাব হোসেন আনোয়ার, ইউপি সদস্য মো. জামাল উদ্দিন প্রমুখ। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,১৩ অক্টোবর ২০২২

Share