Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘আ’লীগ সরকার নীল নকশার মধ্যে দিয়ে আবার ক্ষমতায় আসতে চায়’
আ’লীগ সরকার নীল নকশার মধ্যে দিয়ে আবার ক্ষমতায় আসতে চায়

‘আ’লীগ সরকার নীল নকশার মধ্যে দিয়ে আবার ক্ষমতায় আসতে চায়’

বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি.মমিনুল হক বলেছেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার আবারো নীল নকশার মধ্যে দিয়ে আরেক বার ক্ষমতায় আসতে চায়। তাদের জনপ্রিয়তা শূন্যের কাতারে পৌঁছে গেছে। যার প্রমান কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রমান হয়েছে। কিন্তু গণতন্ত্র পূর্নউদ্ধারে আগামি নির্বাচনে বিএনপি সেই সুযোগ দিবে না। তাই এখন থেকে দলের যে বিরোধ রয়েছে তা অচিরেই ঐক্যের মাধ্যমে পরিস্কার হয়ে গেছে।’

শুক্রবার (২ মে) বিকালে হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়ন বিএনপির উদ্যোগে রামপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শহীদ জিয়ার ৩৬ তম শাহাদাৎবার্ষিকীতে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামি সংসদ নির্বাচনে ঐক্যের মাধ্যমে হাজীগঞ্জ-শাহারাস্তি আসন পূর্নউদ্ধার করতে চাই। এ জন্য দলের মধ্যে বিরোধ নিরসন করে এক হয়ে আগামি নির্বাচনের জন্য কাজ করতে হবে।

তিনি বলেন, গত প্রহেলা রমজান ঢাকার একটি ইফতার পার্টিতে সাবেক সাংসদ এম এ মতিন স্যার তার রাজনৈতিক জীবনের শেষ প্রান্তে এসে যে ঐক্যের মত প্রকাশ করেছে তাতে আপনাদেরকে সাথে নিয়ে আমি হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকায় কাজ করে যাবো।

ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার উল্যাহ পাটওয়ারীর সভাপতিত্বে কালচোঁ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা মোজাম্মেল হক মোহন, মনির হোসেন, মোহাম্মদ হোসেন মোল্লা, মাও.নজরুল ইসলাম, আবু সুফিয়ান রানা, নাদিম উল্ল্যাহ নাদিম, বিল্লাল হোসেন বেলাল, যুবনেতা হূমায়ন কবির সুমন, খায়রুল বাশার দুলাল, ছাত্রনেতা সাজ্জাদ হোসেন সোহেল, শহিদুল ইসলাম, আবুল তফাদার, মাহামুদুল বাসার, মাহাফুজুর রহমান রবিন, ফয়শাল হোসেন, সাইফুল হাসান, টগর, ইকবাল ও রাব্বি প্রমূখ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ১২ : ০৭ এএম, ৩ জুন ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply